ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

ছুটির দিনে ভরে উঠেছে গ্যালারী

প্রকাশিত: ১২:৪৩ পিএম, ১১ নভেম্বর ২০১৬

চতুর্থ দিনে এসে দারুণ জমে উঠেছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল)। আগের তিন দিনের দর্শকখরা কাটিয়ে শুক্রবার মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে কানায় কানায় ভরে উঠেছে গ্যালারী। মূলতঃ ছুটির দিনের কারণেই দর্শক সমাগম অনেক বেশি হয়েছে আজ।

এদিন গতবারের দুই ফাইনালিস্ট কুমিল্লা ভিক্টোরিয়ান্স আর বরিশাল বুলসের লড়াই দেখতে স্টেডিয়ামে হাজির হয় প্রায় ২০ হাজার দর্শক। বিশেষ করে স্টেডিয়ামের পূর্ব গ্যালারী পুরোটাই পরিপূর্ণ, এছাড়াও খুব সামান্য কিছু আসন খালি ছিল দক্ষিণ ও উত্তর গ্যালারিতে। সময় বাড়ার সঙ্গে সঙ্গে সেগুলোও ভর্তি হয়ে যায়।

তবে শহীদ মোস্তাক ও শহীদ জুয়েল স্ট্যান্ডে নিচ তলায় অধিকাংশ আসন খালি দেখা গেছে। এছাড়াও গ্র্যান্ড স্ট্যান্ড ও ভিআইপি গ্যালারির অর্ধেক পূর্ণ হতে দেখা গেছে।

তবে দিনের দ্বিতীয় ম্যাচে গ্যালারী সম্পূর্ণ ভরে উঠতে পারে।  কারণ বিকেলের চেয়ে, সন্ধ্যা সোয়া সাতটার ওই ম্যাচে লড়বে ঢাকা ডাইনাইটস ও রাজশাহী কিংস। সাকিব আল হাসান, নাসির হোসেন আর মোসাদ্দেক হোসেনের সঙ্গে সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ ও নুরুল হাসান সোহানের লড়াই দেখেতে অনেকেই মুখিয়ে আছেন।

এর আগে বিপিএলের গভর্নিং কমিটি জানিয়েছিল, এ আসর তারা শুধু মাত্র শুক্র এবং শনিবারেই পূর্ণ গ্যালারী আশা করছেন। তাদের কথার প্রমাণ রেখেই এদিন ভরে উঠেছে গ্যালারী।

তবে আগের দিনগুলোতে কেন দর্শক কম ছিল জানতে চাইলে মিরপুরের স্থানীয় এক দর্শক কামাল বলেন, ‘আমার কাছে শুক্র-শনি নেই, আমি এখানে প্রায়ই খেলা দেখতে আসি। তবে বিপিএল বাংলাদেশের খেলার মত টানে না। তার উপর টিকিটের দাম ডাবল। বাংলাদেশের খেলার চেয়ে এর দাম হওয়া উচিৎ ছিল অর্ধেক। সেখানে ডাবল! আজব দুনিয়া।’

আরটি/আইএইচএস/এমএস

আরও পড়ুন