ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

টস জিতে ব্যাটিং নিয়েছে মাহমুদউল্লাহর খুলনা

প্রকাশিত: ০৭:৪৫ এএম, ০৯ নভেম্বর ২০১৬

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দ্বিতীয় দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে নবাগত দুই দল খুলনা টাইটান্স ও রাজশাহী কিংস। বিপিএলে অভিষেকের দিনে দু’দলই চায় জয় দিয়ে শুরু করতে। সে লক্ষ্যে টস জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছেন খুলনা টাইটান্সের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

এবারের আসরে খুলনা ও রাজশাহী দুটি দলই নতুন। যদিও প্রথম দুই আসরে ভিন্ন ফ্র্যাঞ্চাইজির হয়ে বিপিএলে ছিল তারা। তবে এবার ফ্র্যাঞ্চাইজি বদলে নতুন নামে আবার ফিরে এসেছে তারা।

খুলনা টাইটান্স তরুণদের সঙ্গে অভিজ্ঞদের প্রাধান্য দিলেও রাজশাহী কিংস অনেকটা তরুণদের প্রাধান্য দিয়েই দল গড়েছে। খুলনায় মাহমুদউল্লাহ, মোসারফ হোসেন, শফিউল হোসেন, অলক, কাপালী, শুভাগত হোমের সঙ্গে রয়েছেন তরুণ আরিফুল হক, আব্দুল মজিদরা। যদিও বিদেশি খেলোয়াড় তালিকায় তাদের তেমন নামকরা কেউ নেই।

অপরদিকে রাজশাহীতে সাব্বির রহমানের সঙ্গে আছেন নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, মুমিনুল হক, ফরহাদ রেজা, নাজমুল অপু, আবুল হাসান রাজুরা। বিদেশি সংগ্রহও তাদের বেশ ভালো। দলে আছেন ড্যারেন স্যামি, মোহাম্মদ সামি, সামিত প্যাটেল ও উমর আকমল।

খুলনা টাইটান্স : মাহমুদউল্লাহ রিয়াদ, মোশাররফ হোসেন, শফিউল হোসেন, শুভাগত হোম, আরিফুল হক, আব্দুল মজিদ, অলক কাপালী, নিকোলাস পোরান, রিকি ওয়াসেলস, মোহাম্মদ আসগার ও জুনায়েদ খান।

রাজশাহী কিংস : সাব্বির রহমান, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, মুমিনুল হক, ফরহাদ রেজা, নাজমুল অপু, আবুল হাসান রাজু, ড্যারেন স্যামি, মোহাম্মদ সামি, সামিত প্যাটেল ও উমর আকমল।

আরটি/এনইউ/এমএস

আরও পড়ুন