ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে জিম্বাবুয়ের জয়

প্রকাশিত: ০৫:৪৮ এএম, ১৯ ফেব্রুয়ারি ২০১৫

নিজেদের দ্বিতীয় ম্যাচে জয়ের দেখা পেলো জিম্বাবুয়ে। নিউজিল্যান্ডের নেলসনে সংযুক্ত আরব আমিরাতকে ৪ উইকেটে হারিয়েছে তারা।

এর আগে সংযুক্ত আরব আমিরাতের দেওয়া ২৮৬ রানের লক্ষ্য নিয়ে ব্যাট করতে নেমে ৪৮ ওভারে ৬ উইকেট হারিয়ে এই জয় তুলে নেয় জিম্বাবুয়ে।

নিউজিল্যান্ডের নেলসনে বিশ্বকাপের নিজেদের প্রথম ম্যাচ টসে হেরে ব্যাটিং করতে নামে সংযুক্ত আরব আমিরাত। সাইমান আনোয়ারের ৬৭ ও খুররাম খানের ৪৫ রানের উপর ভর করে  নির্ধারিত ৫০ ওভার শেষে সাত উইকেট হারিয়ে ২৮৫ রানের বিশাল সংগ্রহ দাঁড় করে সংযুক্ত আরব আমিরাত।  জিম্বাবুইয়ের পক্ষে ১০ ওভারে ৪২ রান দিয়ে সর্বোচ্চ তিন উইকেট নেন তেন্দাই চাতারা।  এছাড়া দুটি করে উইকেট পেয়েছেন সলোমান মিরে ও শন উইলিয়ামস।

সংযুক্ত আরব আমিরাতের দেওয়া ২৮৬ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুভ সূচনা করে জিম্বাবুয়ের দুই ওপেনার।  সিকান্দার রাজা ৪৬ ও চাকাওভা ৩৫ রান করে আউট হলে কিছুটা বিপদে পড়ে জিম্বাবুইয়ানরা। এ সময় ৮৩ রানের  জুটিটি গড়ে দলের হাল ধরেন আরভিন আর উইলিয়ামস। অরভিন ৪২ রান করে আউট হলেও উইলিয়ামসন ৭২ রানে অপরাজিত থেকে জয় নিয়েই মাঠ ছাড়ে। আরব আমিরাতের পক্ষে সর্বোচ্চ ২ উইকেট নেন মোহাম্মদ তৌকির।  ম্যাচ সেরা হয়েছেন শন উইলিয়ামস।   

এমআর/এমএস