ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

এভারটনকে বিধ্বস্ত করে শীর্ষে চেলসি

প্রকাশিত: ০৩:৪৬ এএম, ০৬ নভেম্বর ২০১৬

এভারটনকে উড়িয়ে দিয়ে প্রিমিয়ার লিগে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এসেছে  চেলসি। ঘরের মাঠে এডেন হ্যাজার্ডের জোড়া গোলে প্রতিপক্ষকে ৫-০ ব্যবধানে বিধ্বস্ত করে অ্যান্তোনিও কোন্তের শিষ্যরা।

শনিবার স্ট্যামফোর্ড ব্রিজে চেলসির আক্রমণভাগের সামনে কোনো প্রতিরোধই গড়তে পারেনি এভারটন। ম্যাচের ১৯ মিনিটে হ্যাজার্ডের গোলে এগিয়ে যায় ব্লুজরা। কস্তার বাড়ানো বলে বাঁ দিক দিয়ে ডি বক্সে ঢুকে কোনাকুনি শটে দূরের পোস্ট ঘেষে বল জালে জড়ান বেলজিয়াম এই তারকা।  

এক মিনিট আবারো কস্তার পাস থেকে লিড দ্বিগুন করেন আলোনসো। আর প্রথমার্ধের শেষ দিকে আগের দুই গোল অবদান রাখা কস্তা নিজেই গোল করলে ৩-০ ব্যবধান নিয়ে বিরতিতে যায় চেলসি।

chelsea

বিরতি থেকে ফিরে ম্যাচের ৫৬ মিনিটে নিজের দ্বিতীয় গোল করেন হ্যাজার্ড। পেদ্রোর সঙ্গে একবার বল দেওয়া নেওয়া করে বাঁ দিক দিয়ে ডি বক্সে ঢুকে এক জন ডিফেন্ডারকে কাটিয়ে নীচু শটে কাছের পোস্ট ঘেষে লক্ষ্যভেদ করেন তিনি। আর ম্যাচের ৬৫তম মিনিটে স্কোরশিটে নাম লেখান পেদ্রো। হ্যাজার্ড কোনাকুনি শট গোল রক্ষক ফিরিয়ে দিলেও বিপদমুক্ত করতে পারেননি, ফিরতি বল অনায়াসে জালে জড়ান স্প্যানিশ ফরোয়ার্ড।

বাকি সময় আর গোল না হলে বড় জয়ে স্বাদ নিয়েই মাঠ ছাড়ে চেলসি। এ জয়ে শীর্ষে ওঠা চেলসির পয়েন্ট ২৫। সমান ১১ ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে নেমে গেছে সিটি।

এমআর/এমএস

আরও পড়ুন