ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

বিপিএলে আজ শূন্য গ্যালারি

প্রকাশিত: ১২:১৭ পিএম, ০৫ নভেম্বর ২০১৬

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) প্রথম দিন দুটি ম্যাচই বৃষ্টিতে ভেসে গেছে। দ্বিতীয় দিনও একই অবস্থা। এক বলও মাঠে গড়ায়নি। গত দুদিনের আবহাওয়া পরিস্থিতি দেখেই ক্রিকেটাররাও অনুমান করেছিলেন আজও খেলার সম্ভাবনা নেই বললেই চলে। আর অনুমানটা করেছেন ক্রিকেট ভক্তরাও। শূন্য গ্যালারিই দেখা গেল মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

গতকাল টিকিট কেটে মাঠে এসে খেলা দেখতে পারেননি দর্শকরা, উল্টো বৃষ্টিতে ভিজে বাড়ি ফিরে গেছেন তারা। তাই দ্বিতীয় দিন আর বৃষ্টিতে ভিজতে চায়নি কেউ। টিকিটের মূল্য গচ্চ গেলেও বৃষ্টি থেকে মুক্তি নিয়েছেন তারা।

শনিবার বিপিএলে দুটি ম্যাচ অনুষ্ঠিত হবার কথা ছিল; কিন্তু বৃষ্টির কারণে ইতোমধ্যেই ভেস্তে গেছে একটি ম্যাচ। বরিশাল বুলস ও চিটাগাং ভাইকিংসের মধ্যকার ম্যাচটি পয়েন্ট ভাগাভাগি করে দেওয়া হয়েছে। একই পরিণতি হতে যাচ্ছে দিনের দ্বিতীয় ম্যাচেরও। ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে মাঠে নামার কথা বর্তমান চ্যাম্পিয়নদের।

আগের দিন তবু টসটা হয়েছিল, এদিন সেটাও মাঠে গড়াতে পারেনি। পুরো মাঠ রয়েছে কভার দিয়ে ঢাকা। ড্রেসিং রুমে বসেই কেটেছে ক্রিকেটারদের সময়। হাসি ঠাট্টা আর খোস গল্পই করতে দেখা গেছে তাদের।

এদিকে আবহাওয়া অধিদফতর থেকে জানা গেছে, পশ্চিম-মধ্য বঙ্গোপসাগর ও তৎসংলগ্ন এলাকায় অবস্থানরত নিম্নচাপটি পূব-উত্তরপূর্ব দিকে অগ্রসর হয়ে উত্তর-পশ্চিম বঙ্গোপসাগর ও তৎসংলগ্ন এলাকায় গভীর নিম্নচাপে পরিণত হয়েছে। ফলে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন জায়গায় টানা দুদিন বৃষ্টি হচ্ছে। আবহাওয়ার পূর্বাভাস অনুযায়ী, আগামীকাল রোববারও বৃষ্টি থামার সম্ভাবনা কম।

আরটি/আইএইচএস/এবিএস

আরও পড়ুন