ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

বিপিএলে থাকছে বিশেষ নিরাপত্তা

প্রকাশিত: ০৮:৩১ এএম, ০৩ নভেম্বর ২০১৬

বাংলাদেশ প্রিমিয়ার লিগের চতুর্থ আসরের পর্দা উঠছে শুক্রবার। এ টুর্নামেন্টকে লক্ষ্য রেখে ইতোমধ্যেই বিদেশি খেলোয়াড়ে সরগরম হয়ে উঠেছে মিরপুরের আঙিনা। বৃহস্পতিবার রাত পর্যন্ত সব মিলিয়ে ৭৬ জন খেলোয়াড় আসবে ঢাকায়। আর তাদের বিশেষ নিরাপত্তাই দিচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। যদিও ইংল্যান্ড সিরিজের মত ভিআইপি নিরাপত্তা পাচ্ছেন না তারা। এমনটাই জানিয়েছেন বিপিএলের গভর্নিং কমিটির সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিক।

এদিন মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এক সংবাদ সম্মেলনে বিপিএলের গভর্নিং কমিটির সদস্য সচিব বলেন, ‘আমরা বিপিএলে আসা সকল খেলোয়াড়কে বিশেষ নিরাপত্তা দিচ্ছি। যদিও ইংল্যান্ডের মত এতো ভিআইপি নিরাপত্তা দিচ্ছি না। তবে সরকার ও নিরাপত্তা বাহিনীর দেওয়া খসরা ফ্র্যাঞ্চাইজিদের জানিয়ে দেওয়া হয়েছে। সে অনুযায়ী তারা কাজ করবে এবং আমরাও করবো।’

কিছুদিন আগেই সফলভাবে শেষ হয়েছে বাংলাদেশ-ইংল্যান্ড ওয়ানডে ও টেস্ট সিরিজ। সে সিরিজে ইংলিশবাহিনীকে ভিআইপি নিরাপত্তা দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে বিপিএলে খেলোয়াড় সংখা অনেক থাকায় এমন নিরাপত্তা দেওয়া সম্ভব হচ্ছে না বলে জানান মল্লিক।

আরটি/এমআর/এবিএস

আরও পড়ুন