ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

সাকিবকে স্যালুট বেন স্টোকসের

প্রকাশিত: ১২:৪৩ পিএম, ৩১ অক্টোবর ২০১৬

বেন স্টোকসকে বোল্ড করেই ঠায় দাঁড়িয়ে গেলেন সাকিব আল হাসান। কপালে হাত ঠেকিয়ে স্যালুট করলেন মিলিটারি ভঙ্গিতে। উইকেট নেওয়ার অভিনব এই উদযাপন এখন ফ্যাশন হয়ে দাঁড়িয়েছে পুরো দেশে। ইংল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের এই বিজয় উদযাপন চলছে স্যালুটের ভঙ্গিতে। শুধু তাই নয়, বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত বার্নিকাট পর্যন্ত স্যালুট করে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশকে।

এবার বাংলাদেশকে অভিনন্দন জানিয়েছেন খোদ ইংলিশ ক্রিকেটার বেন স্টোকসই। বাংলাদেশ সিরিজে স্টোকসের সঙ্গে বেশ কয়েকবার গণ্ডগোল বেধেছিল বাংলাদেশের ক্রিকেটারদের সঙ্গে। সর্বশেষ ঢাকা টেস্টের শেষ দিনও বাংলাদেশের সাব্বির রহমানের সঙ্গে ঝামেলা বাধিয়ে জরিমানা গুণতে হলো স্টোকসকে।

তবুও সিরিজ শেষে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের অফিশিয়াল ফেসবুক পেজে দেয়া এক পোস্টে, দারুণ একটি সিরিজ আয়োজনের জন্য স্টোকস ধন্যবাদ জানালো বাংলাদেশকে, এখানকার দর্শক এবং নিরাপত্তা বাহিনীকে। তবে স্পেশাল স্যালুট জানিয়েছেন সাকিব আল হাসানকে।

গুলশান ও শোলাকিয়ায় জঙ্গি হামলার কারণে নিরাপত্তা নিয়ে যে শঙ্কা দেখা দিয়েছিল, সেই শঙ্কা কাটিয়ে শেষ পর্যন্ত ইংল্যান্ড এলো বাংলাদেশে। এখানে আসার পর ইংল্যান্ড ক্রিকেট দল যে নিরাপত্তা পেয়েছে, তা রীতিমত মুগ্ধ করেছে তাদের। এ কারণে ইংলিশ ক্রিকেটাররা বাংলাদেশের ভূয়সী প্রশংসা করেছে। এ কারণে বেন স্টোকসও শেষ পর্যন্ত বাংলাদেশের নিরাপত্তা ব্যবস্থার প্রশংসা করলেন।

তবে তাকে আউট করায় সাকিব আল হাসানের স্যালুট দেয়ার ভঙ্গির কারণেই মূলত তাকে উল্টো স্যালুট জানালেন স্টোকস।

আইএইচএস/এবিএস

আরও পড়ুন