ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

‘ইংল্যান্ড দলে মিরাজকে ধার দাও’

প্রকাশিত: ০৩:২৯ পিএম, ৩০ অক্টোবর ২০১৬

বাংলাদেশ সফর শেষ, এবার ভারত সফরে যাবে ইংল্যান্ড দল। বিরাট কোহলিদের বিপক্ষে ওই সিরিজ নিয়ে বেশ ভাবছেন ইংলিশরা। বাংলাদেশ সফরকে অনেকটা প্রস্তুতি হিসেবেই নিয়েছিলেন তারা! দলের কোচ ও কর্তারা তো জানিয়েছিলেন এমনটাই।

বাংলাদেশ সফরের শেষটা ভালো হয়নি তাদের। সিরিজের দ্বিতীয় টেস্টে বাংলাদেশের কাছে ১০৮ রানে হেরে গেছে তারা। ইংল্যান্ডের বিপক্ষে অসাধারণ পারফর্ম করেছেন মেহেদী হাসান মিরাজ। দুই টেস্টে নিয়েছেন ১৯ উইকেট। তার পারফরম্যান্সে ঈর্ষান্বিত ইংলিশরা, এটা বলা বাহুল্য।

১৮ বছরের তরুণ বল হাতে ধসিয়ে নিয়েছেন ইংল্যান্ডর ব্যাটিং লাইনআপ। তাই ভারত সফরে মিরাজকে ধার চাচ্ছে তারা? আসলে ওই দলের কোনো খেলোয়াড়, অধিনায়ক কিংবা কোচদের কেউ মিরাজের কথা উল্লেখ করেননি।

miraj

ইংল্যান্ড ক্রিকেট বোর্ড (ইসিবি) তাদের অফিসিয়াল ফেসবুক পেজে ইতিহাস গড়া বাংলাদেশকে অভিনন্দন জানিয়ে লিখেছে, ‘ইংল্যান্ডের বিপক্ষে প্রথম টেস্ট জিতে ইতিহাস গড়েছে বাংলাদেশ। সিরিজ শেষ করেছে ১-১ সমতায়।’ আর এই পোস্টের নিচে বাংলাদেশ দলকে অভিনন্দন জানিয়েছেন ইংল্যান্ডের এক সমর্থক। আর ভারত সফরে মেহেদী হাসান মিরাজকে ধার দেয়ার জন্য অনুরোধ করেছেন।

মেহেদী হাসানের প্রশংসা করে ইংল্যান্ডের ওই সমর্থক লিখেছেন এভাবে, ‘একটা দুর্দান্ত সিরিজ উপহার দেয়ায় বাংলাদেশকে অভিনন্দন। ভারত সফরের জন্য আমরা কি মেহেদী হাসানকে ধার পেতে পারি? তিনি (মিরাজ) সত্যি অসাধারণ...!’

এনইউ/এবিএস

আরও পড়ুন