ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

জাগো নিউজ ক্রিকেট কুইজের সপ্তম পর্বে বিজয়ী হলেন যারা

প্রকাশিত: ০৩:২১ পিএম, ২৯ অক্টোবর ২০১৬

বাংলাদেশ-ইংল্যান্ড সিরিজ প্রায় শেষের পথে। ঢাকায় শুরু হয়েছে শেষ টেস্ট। এক এক করে শেষ হয়ে আসছে জাগো নিউজের কুইজ পর্বও। আট পর্বের এই কুইজ প্রতিযোগিতার ইতোমধ্যে ৭টি পর্ব শেষ হয়েছে। এখন চলছে শেষ অর্থাৎ অষ্টম পর্ব।

প্রথম থেকেই দেখা গেছে জাগো নিউজের কুইজ নিয়ে পাঠকদের মধ্যে ব্যাপক আগ্রহ। তুমুল জনপ্রিয় হয়ে ওঠার কারণে অংশগ্রহণকারীর সংখ্যাও ছিল অনেক বেশি।  

ইতোমধ্যে সফলভাবে সাতটি রাউন্ড অনুষ্ঠিত হয়েছে। এখন চলছে অষ্টম রাউন্ড। আগের সাত রাউন্ডের মধ্যে ছয়টিতে বিজয়ীর নাম প্রকাশ করা হয়েছে। এবার সপ্তম পর্ব।

শনিবার অনুষ্ঠিত হয়েছে সপ্তম পর্বের ড্র। এ পর্বের ভাগ্যবান তিন বিজয়ী হলেন ঢাকা থেকে মো. নাঈমুর রহমান, ইয়াসিন আরাফাত এবং রেদওয়ানুর হাবীব।

প্রতি পর্বের কুইজ বিজয়ী ভাগ্যবানরা পাবেন জনপ্রিয় সফট ড্রিঙ্কস ব্রেভারের সৌজন্যে মোহাম্মদ আশরাফুলের সঙ্গে ডিনার পার্টিতে অংশ নেয়ার সুযোগ। কুইজের প্রতি পর্বে নির্দিষ্ট তিনটি প্রশ্নের জবাবে আপনিও হতে পারেন ভাগ্যবান বিজয়ীর একজন। বাংলাদেশি যে কেউ এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন।

বাংলাদেশ বনাম ইংল্যান্ড সিরিজ চলাকালীন এ কুইজ প্রতিযোগিতা চলবে। কুইজে অংশগ্রহণকারীদের নির্দিষ্ট প্রশ্নসমূহের সঠিক উত্তর বাছাই করে নিজের পূর্ণ নাম, সচল ই-মেইল আইডি, মোবাইল নম্বর ও জেলা সাবমিট করতে হবে। সঠিক উত্তরদাতাদের মধ্য থেকে প্রতি পর্বে তিনজন, অর্থাৎ মোট আটটি পর্ব থেকে ২৪ জনকে লটারির মাধ্যমে নির্বাচিত করা হবে।

প্রতি পর্বের বিজয়ীদের সঙ্গে মেইলে এবং মোবাইলে যোগাযোগ করা হবে এবং তাদের তালিকা jagonews24.com ও ফেসবুক পেজে প্রকাশ করা হবে। অষ্টম পর্বের কুইজে অংশগ্রহণ করতে ক্লিক করুন এই লিংকে http://www.jagonews24.com/pages/quiz

আইএইচএস/আরআইপি

আরও পড়ুন