ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

বুধবার সকালে অ্যান্ডোসকপি করা হবে সাব্বিরের

প্রকাশিত: ০৩:৩৮ পিএম, ২৫ অক্টোবর ২০১৬

চট্টগ্রাম টেস্টের শেষ চতুর্থ দিন এবং শেষ দিক সকালে যে কয়েক মিনিট ব্যাট করেছিলেন সাব্বির রহমান, পুরোটা সময় ছিল তার পেটে ব্যথা। ওষুধ খেয়ে ব্যাথা কিছুটা কমিয়ে এতটা সময় ধরে ব্যাট করেছিলেন তিনি। ইস্পাত কঠিন দৃঢ়তা দেখিয়েছিলেন ইংল্যান্ডের বোলারদের সামনে। যদিও শেষ পর্যন্ত তার এই লড়াইটি কোন কাজেই আসলো না।

ওষুধ খেবে ব্যাট করে গেলেও, সাব্বিরের পেটের ব্যাথার অবস্থা কিন্তু খুব বেশি ভালো ছিল না। চট্টগ্রামেই বিসিবির নিজস্ব ডাক্তাররা তার অবস্থা পর্যবেক্ষণ করেছেন। খেলা শেষ হওয়ার পর টিম হোটেলে ফিরে চিকিৎসা নিয়েছেন। আজ সকালে দলের সঙ্গে ঢাকায় ফেরার পর সাব্বিরকে নিয়ে যাওয়া হয় অ্যাপোলো হাসপাতালে।

সেখানে ডাক্তাররা তার বিভিন্ন পরীক্ষা-নীরিক্ষা করে দেন। আপাতত ওষুধও পরিবর্তন করে দেন তারা। জানা গেছে পেটে গ্যাস হওয়ার কারণেই এমন ব্যাথা। বাংলাদেশ দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন জাগো নিউজকে জানিয়েছেন, পেটে ব্যাথার ধরন জানতে আগামীকাল (বুধবার) সকাল ১১টায় সাব্বিরের এন্ডোসকপি করা হবে। এরপরই বোঝা যাবে আসলে তার কী অবস্থা এবং সে অনুযায়ী ব্যবস্থাও নেয়া হবে।

দলীয় ম্যানেজার ঢাকা টেস্টে সাব্বিরের খেলার সম্ভাবনা উড়িয়ে দেননি। তিনি জানিয়েছেন, এন্ডোসকপি করা হোক। আরও দুইদিন তো সময় হাতে আছে। এরপরই বোঝা যাবে আসলে সে খেলতে পারবে কি না। তবে আমাদের মনে হচ্ছে, ম্যাচের আগেই সাব্বির সুস্থ হয়ে যাবে এবং ম্যাচের জন্য পুরোপুরি ফিট হয়ে উঠবে।

আইএইচএস/এবিএস

আরও পড়ুন