ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

ঘরের মাঠে আর্সেনালের ড্র

প্রকাশিত: ০৬:২৯ এএম, ২৩ অক্টোবর ২০১৬

ঘরের মাঠে স্বাগতিক সমর্থকদের হতাশ করলো শিরোপাপ্রত্যাশী আর্সেনাল। পয়েন্ট তালিকার নীচের দিকে থাকা মিডলসবরোর সঙ্গে গোল শূন্য ড্র করেছে আর্সেন ওয়েঙ্গারের শিষ্যরা। এ ম্যাচে ড্র করলেও পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে আর্সেনাল।

নিজেদের মাঠ এমিরেটস স্টেডিয়ামে ম্যাচের ২১ মিনিটে গোলে সুযোগ পায় মিডলসবরো। তবে স্প্যানিশ মিডফিল্ডার আদামা ত্রাওরের শট ঠেকিয়ে দেন চেক। ফিরতি বলে আলভারো নেগ্রেদোর শটও ঠেকিয়ে দেন চেক রিপাবলিকের এই গোলরক্ষক। পরের মিনিটে রামিরেসের জোরালো ফ্রি-কিক ক্রসবারে লাগলে বড় বাঁচা বেঁচে যায় আর্সেনাল। ফলে গোল শূন্য অবস্থায় বিরতিতে যায় দুই দল।

বিরতি থেকে ফিরে গোলের জন্য মরিয়া হয়ে ওঠে প্রথমার্ধে ছন্দহীন আর্সেনাল। ম্যাচের ৫৫ মিনিটে ডি-বক্সের বাইরে থেকে সানচেজের নেওয়া জোরালো শট ঝাঁপিয়ে কর্নারের বিনিময়ে ঠেকান গোলরক্ষক ভিক্তর ভালদেস। শেষ দিকে একের পর এক আক্রমণ করা আর্সেনাল যোগ করা সময়ে বল জালে পাঠিয়েছিল। কিন্তু মেসুত ওজিল অফসাইডে থাকায় কাঙ্ক্ষিত গোল আর মেলেনি।

দিনের অন্য ম্যাচে গতবারের চ্যাম্পিয়ন লেস্টার সিটি ৩-১ গোলে হারিয়েছে ক্রিস্টাল প্যালেসকে।  আর নিজেদের মাঠে ওয়েস্ট ব্রমউইচকে ২-১ গোলে হারিয়েছে লিভারপুল।  

এমআর/এমএস

আরও পড়ুন