ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

পাকিস্তানকে জবাব দিচ্ছে ওয়েস্ট ইন্ডিজ

প্রকাশিত: ১০:৫৫ এএম, ১৬ অক্টোবর ২০১৬

আজহার আলীর ত্রিপল সেঞ্চুরিতে রানের পাহাড় গড়েছিল পাকিস্তান। ৩ উইকেটে ৫৭৯ রান তুলে প্রথম ইনিংস ঘোষণা করেছিল স্বাগিতকরা। ব্যাট হাতে পাকিস্তানকে জবাব দিচ্ছে ওয়েস্ট ইন্ডিজের ব্যাটসম্যানরা! যদিও ফলোঅন এড়াতে ক্যারিবিয়দের চাই ৬৫ রান। তৃতীয় দিন শেষে ওয়েস্ট ইন্ডিজের সংগ্রহ ৬ উইকেটে ৩১৫ রান।

নিজেদের প্রথম ইনিংসে ব্যাট করতে মেনে শুরুটা অবশ্য ভালো ছিল না ক্যারিবিয়দের। দলীয় ৪২ রানে লিওন জনসন (১৫) সাজঘরে ফেরেন ইয়াসির শাহের বলে এলবিডব্লিউর ফাঁদে পড়ে। আর দলীয় ৬৯ রানে ক্রেইগ ব্রেথওয়েট (৩২) প্যাভিলিয়নের পথ ধরেন ইয়াসিরে বলে সরাসরি বোল্ড হয়ে।

তৃতীয় উইকেটে ড্যারেন ব্রাভো ও মারলন স্যামুয়েলস মিলে ১১৩ রান দলের স্কোরশিটে যোগ করেন। এই জুটিই ক্যারিবিয়দের আশান্বিত করে ফলোঅনের লজ্জা এড়াতে। ব্যক্তিগত ৭৬ রানে সোহাইল খানের শিকার হন স্যামুয়েলস, আর ৮৭ রান করে মোহাম্মদ নওয়াজের ধরাশায়ী হন ব্রাভো।

জার্মেই ব্লাকউড ৩৭ রান করেন আর রস্টন চেজ নামের পাশে যোগ করতে পারেন মোটে ৬ রান। শেনি ডউরিচ ২৭ রানে এবং জেসন হোল্ডার ১০ রানে অপরাজিত আছেন।

পাকিস্তানের পক্ষে দুটি করে উইকেট নেন ইয়াসির শাহ ও ওয়াহাব রিয়াজ। আর একটি করে উইকেট লাভ করেন মোহাম্মদ নওয়াজ ও সোহাইল খান।

এনইউ/এবিএস

আরও পড়ুন