ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

জাগো নিউজ ক্রিকেট কুইজের প্রথম পর্বে বিজয়ী হলেন যারা

প্রকাশিত: ০১:১৮ পিএম, ১০ অক্টোবর ২০১৬

বাংলাদেশ-ইংল্যান্ড সিরিজকে সামনে রেখে আট পর্বের ধারাবাহিক কুইজ প্রতিযোগিতা চলছে দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগো নিউজে। এরই মধ্যে প্রথম পর্বের কুইজ শেষ হয়েছে। রোববার প্রথম পর্বের ড্র অনুষ্ঠিত হয়। এ পর্বের ভাগ্যবান তিনজন বিজয়ী হলেন ঢাকা থেকে বিলকিস আক্তার ও সাদ্দাম হোসেন এবং সাতক্ষীরা থেকে জোয়ার্দার জামিউল মাহফুজ।

প্রতি পর্বের কুইজ বিজয়ী ভাগ্যবানরা পাবেন জনপ্রিয় সফট ড্রিঙ্কস ব্রেভারের সৌজন্যে মোহাম্মদ আশরাফুলের সঙ্গে ডিনার পার্টিতে অংশ নেওয়ার সুযোগ। কুইজের প্রতি পর্বে নির্দিষ্ট তিনটি প্রশ্নের জবাবে আপনিও হতে পারেন ভাগ্যবান বিজয়ীর একজন। বাংলাদেশি যে কেউ এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন।

বাংলাদেশ বনাম ইংল্যান্ড সিরিজ চলাকালীন সময়ে এ কুইজ প্রতিযোগিতা চলবে। কুইজে অংশগ্রহণকারীদের নির্দিষ্ট প্রশ্নসমূহের সঠিক উত্তর বাছাই করে নিজের পূর্ণ নাম, সচল ই-মেইল আইডি, মোবাইল নম্বর ও জেলা সাবমিট করতে হবে। সঠিক উত্তরদাতাদের মধ্য থেকে প্রতি পর্বে ৩ জন, অর্থাৎ মোট আটটি পর্ব থেকে ২৪ জনকে লটারির মাধ্যমে নির্বাচিত করা হবে।

প্রতি পর্বের বিজয়ীদের সঙ্গে মেইলে এবং মোবাইলে যোগাযোগ করা হবে এবং তাদের তালিকা jagonews24.com ও ফেসবুক পেজে প্রকাশ করা হবে। দ্বিতীয় পর্বের কুইজে অংশগ্রহণ করতে ক্লিক করুন http://www.jagonews24.com/pages/quiz

এমআর/এনইউ/আরআইপি

আরও পড়ুন