ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

ইংল্যান্ড দলের নিরাপত্তায় রাস্তা বন্ধ

প্রকাশিত: ০৭:০৮ এএম, ০৭ অক্টোবর ২০১৬

শুক্রবার দুপুর আড়াইটা থেকে শুরু হবে বাংলাদেশ-ইংল্যান্ড প্রথম ওয়ানডে ম্যাচ। এর আগে দুপুর সাড়ে ১২টার দিকে স্টেডিয়ামে প্রবেশ করে ইংলিশ দল। কিন্তু দুপুর ১২টা থেকেই আটকে দেওয়া হয় স্টেডিয়ামের চারপাশের রাস্তা। ফলে চরম ভোগান্তিতে পড়ে সাধারণ জনগণ।

এদিন মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের প্রবেশ পথে ১০ নম্বর গোলচত্বর থেকে রাস্তা আটকে দেওয়া হয়। গাড়িতো দূরের কথা সাধারণ জনগণদের প্রবেশ করতে দেওয়া হয়নি। এমনকি বন্ধ করে দেওয়া হয়েছে সংলগ্ন দোকানপাট।

ভোগান্তিতে পড়া রুবেল স্থানীয় এক ছাত্র বলেন, ‘আমাকে প্রায় ২০ মিনিট হলো রাস্তার প্রান্তে দাঁড়িয়ে থাকতে হচ্ছে। আমি জরুরি কাজে ১০ নম্বর যাবো অথচ তারা কথা কোনো কানেই নিচ্ছে না। আমাদের অন্তত একটা লেন করে দেওয়া হোক যেখান দিয়ে অন্তত হেঁটে যেতে পারি। এভাবে দাঁড়িয়ে থাকারতো মানে হয় না। আমাদের আরও অনেক কাজ আছে।’

স্টেডিয়ামের ভেতর বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) স্টিকার ব্যতীত কোনো গাড়ি প্রবেশ করতে দেওয়া হচ্ছে না। জাল টিকিট ও বিনা টিকিটে প্রবেশ বন্ধে স্টেডিয়ামে ঢুকতে ও বের হতে দু’দফায় টিকিট চেক করা হচ্ছে। মেশিন রিডেবল টিকিট তারাই মাঠে প্রবেশ করতে পারছে।

নিরাপত্তা নিশ্চিত করতে স্টেডিয়ামের ভেতরে সাদা পোশাকে পুলিশ সদস্যরা দায়িত্ব পালন করছেন। এছাড়া গোয়েন্দা সংস্থা, সিপি, ডিবি, পুলিশ এবং বিসিবির নিরাপত্তাকর্মীরা একসঙ্গে দায়িত্ব পালন করছেন।

আরটি/এমআর/পিআর

আরও পড়ুন