ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

তামিম-সাকিবদের ব্যাটিং পরামর্শক সামারাভিরা এখন ঢাকায়

প্রকাশিত: ১১:০৩ এএম, ১৭ সেপ্টেম্বর ২০১৬

আফগানিস্তান এবং ইংল্যান্ড সিরিজের জন্য বাংলাদেশ ক্রিকেট দলের ব্যাটিং পরামর্শক হিসেবে নিয়োগ দেয়া হয়েছে শ্রীলংকার সাবেক টেস্ট ব্যাটসম্যান থিলান সামারাভিরাকে। কথা ছিল ১৯ সেপ্টেম্বরের মধ্যে প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহের সঙ্গে ঢাকায় পৌঁছে যাবেন তিনি। তবে, তার দু’দিন আগেই চলে আসলেন। আজ (১৭ সেপ্টেম্বর) সকাল ১০টায় অস্ট্রেলিয়া থেকে ঢাকায় এসে পৌঁছান তামিম-সাকিবদের ব্যাটিং পরামর্শক।

বাংলাদেশ ক্রিকেট দলের জন্য বিদেশি কোচিং স্টাফ বাড়ানোর ঘোষণা কিছুদিন আগেই দিয়েছিলেন বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন। এর দু’দিন পরই বাংলাদেশ দলের ব্যাটিং পরামর্শক হিসেবে আপাতত আসন্ন দুই সিরিজের জন্য সামারাভিরাকে নিয়োগ দেয় বিসিবি।

এরই মাঝে বাংলাদেশ দলের পেস বোলিং কোচ হিসেবে নিয়োগ দেয়া হয় ক্যারিবীয় কিংবদন্তী কোর্টনি ওয়ালশকে। ঈদের আগে তিনি বাংলাদেশে এসে মাশরাফি, রুবেল, আল-আমিন, তাসকিনদের দায়িত্ব নিয়েছেন। আনুষ্ঠানিকভাবে ক্রিকেটারদের সঙ্গে পরিচিতও হয়েছেন। তবে ঈদের ছুটি পাওয়ার কারণে আবার দেশে ফিরে যান ওয়ালশ। দু’একদিনের মধ্যেই তার ঢাকায় এসে পৌঁছার কথা রয়েছে।

আফগানিস্তান এবং ইংল্যান্ড সিরিজকে সামনে রেখে ১৮ সেপ্টেম্বর থেকেই আবার শুরু হচ্ছে বাংলাদেশ দলের ক্রিকেটারদের অনুশীলন ক্যাম্প। ঈদের ছুটিতে যাওয়া বাংলাদেশ দলের বিদেশি কোচিং স্টাফরাও এর মধ্যে দেশে ফিরে আসার কথা রয়েছে।

আইএইচএস/আরআইপি

আরও পড়ুন