ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

ভক্তদের ঈদের শুভেচ্ছা তাসকিনের

প্রকাশিত: ১০:৪২ এএম, ১৩ সেপ্টেম্বর ২০১৬

ঈদ-উল-আযহা ইসলাম ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় দুটো ধর্মীয় উৎসবের একটি। বাংলাদেশে এই উৎসবটি কুরবানির ঈদ নামে পরিচিত। ঈদুল আযহার মূল প্রতিপাদ্য বিষয়- ত্যাগ করা। এ দিনটিতে মুসলমানেরা তাদের সাধ্যমতো ধর্মীয় নিয়মানুযায়ী উট, গরু, দুম্বা কিংবা ছাগল কুরবানি বা জবাই দেয়।

মুসলিমদের এই ত্যাগ সর্বশক্তিমান আল্লাহর দরবারে কবুল হোক, এমন কামনা তাসকিন আহমেদেরও। পাশাপাশি ভক্তদের ঈদের শুভেচ্ছা জানালেন বাংলাদেশ জাতীয় দলের তারকা এই পেসার। নিজেদের ফেসবুক পেজে তাসকিন লিখেছেন, ‘ঈদ-উল-আযহায় আপনাদের এই ত্যাগ সর্বশক্তিমান কাছে প্রশংসিত হোক। আপনাদের প্রার্থনা কবুল হোক বিধাতার কাছে। সবাইকে ঈদ-উল-আযহার শুভেচ্ছা রইল।’

প্রসঙ্গত, টি-টোয়েন্ট বিশ্বকাপ চলাকালীন তাসকিনের বোলিং অ্যাকশনে সন্দেহ পোষণ করেন আম্পায়াররা। গত ১৫ মার্চ চেন্নাইয়ের শ্রীরামচন্দ্র বিশ্ববিদ্যালয়ের গবেষণাগারে বায়োমেকানিক্যাল পরীক্ষা দিয়েছিলেন তিনি। ফল ভালো আসেনি।

দ্বিতীয়বারের মতো বায়োমেকানিক্যাল পরীক্ষা দিতে ৫ সেপ্টেম্বর অস্ট্রেলিয়ায় যান তাসকিন। ৮ সেপ্টেম্বর সকাল ১০টায় পরীক্ষা দেন তিনি। পরীক্ষা শেষে দেশে ফিরেছেন রোববার রাতে। আগামী ১৪ থেকে ২১ দিনের মধ্যে পরীক্ষার ফল হাতে পাবেন বাংলাদেশের এই তারকা বোলার। পরীক্ষায় ভালো আসুক। তাসকিন আরো জাতীয় দলের হয়ে প্রতিনিধিত্ব করুক। ঈদের আনন্দের সঙ্গে বোলিং অ্যাকশনে পরীক্ষায় ভালো ফল পাওয়ার আনন্দ যোগ হোক তাসকিনের। ভক্তদের প্রত্যাশা এমনই।

এনইউ/পিআর

আরও পড়ুন