ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

এমসিসির বিশেষ সম্মাননা পেলেন জাগো নিউজের আরিফুর রহমান বাবু

প্রকাশিত: ১২:২৭ পিএম, ০৭ সেপ্টেম্বর ২০১৬

সাবেক ক্রিকেটারদের মিলনমেলা যেন মাস্টার্স ক্রিকেট কার্নিভাল (এমসিসি)। কক্সবাজার পর্ব শেষ করে এসে এখন ঢাকায় অনুষ্ঠিত হলো ফাইনাল। আজ বুধবার টুর্নামেন্টের ফাইনালে এক্সপো অলস্টার্স মাস্টার্সকে ৪ উইকেটে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে হাবিবুল বাশারের জেমকন খুলনা মাস্টার্স।

তবে সাবেক ক্রিকেটাররা শুধু নিজেদের মধ্যে খেলা আয়োজনের মধ্য দিয়েই মাস্টার্স ক্রিকেট কার্নিভালের কার্যক্রম সীমাবদ্ধ রাখেননি। তারা সম্মাননা জানিয়েছেন বাংলাদেশের ক্রিকেটে বিশেষ অবদানের জন্য কয়েকজন ব্যক্তিত্বকে। এখন থেকে প্রতি বছরই মাস্টার্স ক্রিকেট কার্নিভাল শেষে সম্মাননা জানানো হবে দেশীয় ক্রিকেটের অগ্রযাত্রায় অবদান রাখা বিশেষ ব্যক্তিদের। ২০১৬ মাস্টার্স ক্রিকেট কার্নিভালের প্রথম আসরে বিশেষ সম্মাননার জন্য বাছাই করা হয় কয়েকজন কোচ, সংগঠক এবং দেশের ক্রীড়াঙ্গনে প্রথিতযশা সাংবাদিককে।

babu

তাদের মধ্যে রয়েছেন জালাল আহমেদ চৌধুরী (কোচ), ওসমান খান (কোচ), সৈয়দ আলতাফ হোসেন (কোচ), আফজালুর রহমান সিনহা (সংগঠক), মাহবুবুল আনাম (সংগঠক), দিলু খন্দকার (সাংবাদিক), উৎপল শুভ্র (সাংবাদিক), আরিফুর রহমান বাবু (সাংবাদিক), খন্দকার তারেক (ফটো সাংবাদিক), শামসুল হক টেংকু (ফটো সাংবাদিক) এবং মীর ফরিদ (ফটো সাংবাদিক)।

আজ বুধবার মাস্টার্স ক্রিকেট কার্নিভালের প্রথম আসরের ফাইনাল শেষে মনোনীতরা পেলেন বিশেষ সম্মাননা। সেখানে উপস্থিত ছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। বেসরকারি টেলিভিশন চ্যানেল আই ফাইনাল খেলা এবং সম্মাননা প্রদান অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করেছে।

আইএইচএস/এনইউ/এবিএস

আরও পড়ুন