ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

মোস্তাফিজের জন্মদিন পালন করলেন বন্ধুরা

প্রকাশিত: ০৪:৫৭ পিএম, ০৬ সেপ্টেম্বর ২০১৬

ক্রিকেটের বিস্ময়বালক মোস্তাফিজুর রহমান এখন ঢাকায়। সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার প্রত্যন্ত এলাকা তেঁতুলিয়ার ছেলে মোস্তাফিজ এখন সেলিব্রেটিদের একজন। খুব স্বল্প সময়েই নিজেকে চিনিয়েছেন বিশ্ব ক্রিকেটে। তাকে নিয়ে আগ্রহের কমতি নেই পুরো ক্রিকেট বিশ্বে।

মঙ্গলবার ছিল মোস্তাফিজের ২১তম জন্মদিন। এমন দিনে মোস্তাফিজকে কাছে না পেলেও জন্মদিন পালন করলো তার বন্ধুরা। তার ঘনিষ্ট বন্ধু হাফিজুর রহমান হাফিজ, সুজন ও শামীম আয়োজন করেন মোস্তাফিজের জন্মদিনের উৎসব। রাত সাড়ে ৯টায় তার গ্রামের বাড়ীতে জন্মদিন পালন উসবে উপস্থিত ছিলেন মোস্তাফিজের মা মাহমুদা খাতুন, ভাই মোখলেছুর রহমান পল্টু, ভাবি-ভাতিজা, ফুফাতো ভাই মিজানুর রহমান।

জন্মদিনের কেক কাটার পর মোস্তাফিজের মা মাহমুদা খাতুন জাগো নিউজকে বলেন, মোস্তাফিজ ছোট বেলা থেকেই আমার খুব আদরের। ছোট বলে আদর এবং ভালোবাসাটাও বেশি পেয়েে সে। জন্মদিনে বাড়িতে নেই। আজকের দিনে দোয়া করি, মোস্তাফিজ আরো বড় হোক। খেলার মধ্য দিয়ে দেশের মুখ উজ্জল করুক।

জন্মদিন পালনের আয়োজক মোস্তাফিজের বন্ধু হাফিজুর রহমান জাগো নিউজকে জানান, ‘তিন বন্ধু মিলে মোস্তাফিজের জন্মদিনটি পালন উদ্যোগ নেই তারই বাড়িতে। বিকালে জন্মদিন পালনের বিষয়টি মোস্তাফিজকে জানালে সে খুব খুশি হয়েছে। আমাদের ধন্যবাদও জানিয়েছে।’

আকরামুল ইসলাম/আইএইচএস/বিএ

আরও পড়ুন