ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

বাশারদের হারিয়ে সেমিফাইনালে দুর্জয়ের ঢাকা

প্রকাশিত: ১২:৪৮ পিএম, ০২ সেপ্টেম্বর ২০১৬

১ বলে ১ রান। তবে এবার আর হাসিবুল হোসেন শান্ত নয়, উইকেটে ছিলেন মেহরাব হোসেন অপি। জাজ ভূঁইয়া ঢাকা ডিভিশন মাস্টার্স ও জেমকন গ্রুপ খুলনা মাস্টার্সের খেলার শেষ বলে কেউ একজন বলে উঠলেন এ কথা। ১৯৯৭ সালের আইসিসি কাপের ওই ম্যাচের শান্ত’র মত এক রান নিয়ে দল জিতিয়েছেন অপি। দুর্দান্ত লড়াই শেষে আট উইকেটের জয় তুলে নেয় দুর্জয়ের দল ঢাকা ডিভিশন। আর এ জয়ে মাস্টার্স ক্রিকেট কার্নিভালের সেমিফাইনাল নিশ্চিত করলো তারা।

শুক্রবার কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাটিং করতে নামে খুলনা। হাবিবুল বাশার এবং হারুনুর রশিদ লিটনের ব্যাটে নির্ধারিত আট ওভারে ৬৮ রানের লড়াকু সংগ্রহ পায় তারা। দলের পক্ষে সর্বোচ্চ ১৪ বলে ২০ রান করেন বাশার। এছাড়া ১৮ বলে ১৯ রান করেন লিটন। ঢাকার পক্ষে ৯ রানে ৩টি উইকেট পান শাহনেওয়াজ কবির শুভ্র।

৬৯ রানের লক্ষ্য নিয়ে খেলতে নেমে দারুণ সূচনা পায় ঢাকা। দুই ওপেনার রাশিদুল হক সুমন ও শাহরিয়ার হোসেন বিদ্যুতের ঝড়ো ব্যাটিংয়ে উদ্বোধনী জুটিতে ৩৯ রান করে তারা। দলের পক্ষে সর্বোচ্চ ২৫ রান করেন বিদ্যুৎ। ১৩ বলে ১টি চার ও ৩টি ছক্কায় এ রান করেন তিনি। ১৭ বলে ২১ রান করে অপরাজিত থাকেন সুমন। এছাড়া অধিনায়ক নাইমুর রহমান দুর্জয় করেন ১২ রান।

আরটি/আইএইচএস/এমএস

আরও পড়ুন