ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

আকরাম-নান্নুদের হারালো দুর্জয়বাহিনী

প্রকাশিত: ০৯:০৪ এএম, ০২ সেপ্টেম্বর ২০১৬

ম্যাচের বয়স তখন মাত্র এক ওভার। হঠাৎ বৃষ্টি। ফিল্ডার আকরাম খানকে দেখা গেলো স্ট্যাম্প হাতে দৌড়ে ড্রেসিং রুমের দিকে আসতে। কিন্তু সীমানা প্রান্তে আসতেই বৃষ্টি শেষ। আবার উইকেটে ফিরে স্ট্যাম্প গাঁথা। এই ছিল শুক্রবার জাজ ভূঁইয়া ঢাকা ডিভিশন মাস্টার্স ও ইস্পাহানি চিটাগং মাস্টার্সের মূলচিত্র। দুই ইনিংস মিলে প্রায় নয়বার এমন ঘটনার পুনরাবৃত্তি হয়েছে। আর বৃষ্টিবিঘ্নিত এ ম্যাচে চিটাগাংকে ২১ রানে হারিয়েছে ঢাকা বিভাগ।

এদিন সকালে কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামের দুই নম্বর মাঠে টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন চিটাগাং অধিনায়ক আকরাম খান। ঢাকা বিভাগ ব্যাটিংয়ে নেমে রশিদুল হক সুমনের দৃঢ়তায় নির্ধারিত ১২ ওভারে আট উইকেটে ৯২ রান করে। ২৫ বলে ১টি চার ও ২টি ছক্কায় সর্বোচ্চ ৩৩ রান করেন রশিদুল। এছাড়া সানোয়ার হোসেন ১৭ ও মেহরাব হোসেন অপি ১৪ রান করেন। চিটাগাংয়ের পক্ষে ২৪ রানে ৩টি উইকেট পান আহসানউল্লাহ। এছাড়া ২টি উইকেট নেন হুমায়ূন কবির।

৯৩ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ঢাকার বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে পাঁচ উইকেটে ৭১ রান করতে সমর্থ হয় চিটাগাং। দলের পক্ষে সর্বোচ্চ ১৮ রান করেন মিনহাজুল আবেদিন নান্নু। এছাড়া ওয়াসেল উদ্দিন ১৬ ও আকরাম খান ১১ রান করেন। ঢাকার পক্ষে সাইফুল ইসলাম, দিপু রয়, আনিসুর রহমান, জাকির হোসেন ও মনিরুল ইসলাম তাজ ১টি করে উইকেট পান। দুর্দান্ত ব্যাটিংয়ের জন্য ঢাকার রাশিদুল হক সুমন ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন।

আরটি/এমআর/এমএস

আরও পড়ুন