ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

মেসি খেলবেন; বিশ্বাস বাউজার

প্রকাশিত: ০৩:৫৬ পিএম, ৩১ আগস্ট ২০১৬

চোটের কারণে বিশ্বকাপ বাছাইপর্বে ম্যাচে উরুগুয়ের বিপক্ষে খেলতে পারবেন না সার্জিও আগুয়েরো ও হ্যাভিয়ের পাস্তোরো। দলটির আক্রমণভাগের কাণ্ডারী লিওনেল মেসিকে নিয়েও শঙ্কা জেগেছিল। রোববার রাতে অ্যাটলেটিকো বিলবাওয়ের বিপক্ষে খেলতে গিয়ে হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছিলেন বার্সা ফরোয়ার্ড।

তার পরেও রোমেরো-মাচেরানোদের সঙ্গে আর্জেন্টিনার অনুশীলন ক্যাম্পে যোগ দিয়েছেন দলীয় অধিনায়ক। উরুগুয়ের বিপক্ষে মেসি খেলবেন, এমনটাই আশাবাদী আর্জেন্টিনার কোচ এদয়ার্দো বাউজা। ম্যাচটি মাঠে গড়াবে শুক্রবার ভোর সাড়ে ৫টায়।

আর্জেন্টিনার দৈনিক ওলেকে বাউজা বলেন, ‘সে (মেসি) ঠিক আছে…। আমরা তার যত্ন নিচ্ছি। আমার বিশ্বাস, উরুগুয়ের বিপক্ষে ম্যাচে খেলার জন্য তাকে ফিট হিসেবে দেখতে পাবো।`

এই ম্যাচটি মেসির জন্য ‘বিশেষ ম্যাচ’। কোপা আমেরিকার ফাইনালে ব্যর্থতার দায়ে অবসরে গিয়েছিলেন। অবসর ভেঙে এটি তার প্রথম ম্যাচ। নিজেকে উজাড় করে দিতে চাইবেন। দলকে এনে দিতে চাইবেন সরাসরি বিশ্বকাপের টিকিট।

প্রসঙ্গত, লাতিন আমেরিকা অঞ্চলের বাছাইপর্বের প্রথম চারটি দল সরাসরি বিশ্বকাপে খেলার সুযোগ পাবে। পঞ্চম দলটিকে খেলতে হবে প্লে-অফ। পয়েন্ট টেবিলে তৃতীয় স্থানে রয়েছে আর্জেন্টিনা। ৬ ম্যাচ শেষে তাদের ঝুলিতে জমা পড়েছে ১১ পয়েন্ট। এর মধ্যে তিন ম্যাচে জয় পেয়েছে, ২টিতে হেরেছে। আর ড্র নিয়ে মাঠ ছেড়েছে এক ম্যাচে। তালিকার শীর্ষে রয়েছে উরুগুয়ে। সুয়ারেজদের সঞ্চয় ১৩ পয়েন্ট। ৯ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে রয়েছে চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল।

এনইউ/এবিএস

আরও পড়ুন