ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

বিসিবিতে জোর গুঞ্জন ওয়ালসই হচ্ছেন কোচ

প্রকাশিত: ০৭:০৬ পিএম, ২৮ আগস্ট ২০১৬

কে হচ্ছেন বাংলাদেশ দলের পেস বোলিং কোচ? এ নিয়ে ক্রিকেট পাড়ায় চলছে জোর গুঞ্জন। কেউ বলছে এল্যান ডোনাল্ড আবার কেউবা বলছেন কোর্টনি ওয়ালস। তবে অধিকাংশের মতে ওয়ালসই হচ্ছেন মাশরাফি-তাসকিনদের নতুন বোলিং কোচ।

মাসখানেক আগে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছিলেন চূড়ান্ত হয়ে গেছে পেস বোলিং কোচ। তবে বিশেষ কারণে তার নাম বলেননি তিনি। নাম না বলা সে ব্যক্তিটি বর্তমান চাকরি থেকে ইস্তফা দিলেই আনুষ্ঠানিকভাবে ঘোষণা করবেন তার নাম।

তবে আনুমানিক ২৬ আগস্টে নাম প্রকাশ করবেন বলে জানিয়েছিলেন বিসিবি সভাপতি। সে তারিখ চলে গেছে আরও তিন দিন আগেই। তাই সে সূত্র ধরেই ক্রিকেট পাড়ায় গুঞ্জন, ওয়ালসই হচ্ছেন হিথ স্ট্রিকের উত্তরসূরি। কারণ বর্তমানে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের (ডব্লিউআইসিবি) নির্বাচকের দায়িত্ব পালন করছেন তিনি। এখনও তার দায়িত্ব থেকে পদত্যাগ করতে না পারার ফলেই নাম প্রকাশ করতে পারছে না বিসিবি।

গত টি-টোয়েন্টি ক্রিকেট বিশ্বকাপের কিছু দিন পর বাংলাদেশে না আসার সিদ্ধান্ত নেন পেস বোলিং কোচ হিথ স্ট্রিক। এরপর থেকেই পেস বোলিং কোচ খুঁজতে থাকে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। গত দুই মাসে কয়েক দফা এ কোচের নাম প্রকাশ করার কথা থাকলেও নানা কারণে তা পিছিয়ে দেন তারা।

আরটি/এআরএস

আরও পড়ুন