ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

আমি নিজের সঙ্গে লড়াই করি : আগুয়েরো

প্রকাশিত: ০২:৩৪ পিএম, ২৮ আগস্ট ২০১৬

২০১১ সালে অ্যাটলেটিকো মাদ্রিদ ছেড়ে ম্যানচেস্টার সিটিতে নাম লেখান সার্জিও আগুয়েরো। এরপর সিটিজেনদের হয়ে দারুণ সময় পার করছেন আর্জেন্টাইন স্ট্রাইকার। ইংলিশ প্রিমিয়ার লিগে সর্বোচ্চ গোলদাতা হওয়ার গৌরবও রয়েছে তার। গত মৌসুমে ইনজুরির কারণে বেশ কয়েকটি ম্যাচ খেলতে পারেননি। তার পরেও ১৭ গোল করে লিগের চতুর্থ সর্বোচ্চ গোলদাতা ছিলেন আগুয়েরো। সর্বোচ্চ ২২ গোল করেছিলেন টটেনহাম হটস্পারসের হ্যারি কেন।

চলতি মৌসুমেও শুরুটা ভালোই হয়েছে আগুয়েরোর। প্রিমিয়ার লিগে এ পর্যন্ত দুই ম্যাচ খেলে করেছেন ৩ গোল। সমসংখ্যক গোল করেছেন জালাতন ইব্রাহিমোভিচ। পিএসজি থেকে ম্যানচেস্টার ইউনাইটেডে পাড়ি জমানো এই স্ট্রাইকার অবশ্য এক ম্যাচ বেশি খেলেছেন আগুয়েরোর চেয়ে।   

অনেকেই ভাবতে শুরু করেছেন, চলতি মৌসুমে প্রিমিয়ার লিগে সর্বোচ্চ গোলদাতার লড়াইটা হবে আগুয়েরো ও ইব্রাহিমোভিচের মধ্যে! আগুয়েরো অবশ্য সেটা ভাবেন না। লড়াইটা নিজের সঙ্গেই করছেন বলে জানান তিনি, ‘ইব্রা এবং আমি মৌসুমটা ভালো অবস্থানে থেকেই শুরু করেছি। দুজনই গোল পাচ্ছি। কিন্তু আমি ইব্রার সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করা নিয়ে ভাবছি না। আমি নিজের সঙ্গেই লড়াই করি। সব সময়ই আমার লক্ষ্য থাকে, আগের বছরের তুলনায় নিজের উন্নতি করা।’

এনইউ/এমএস

আরও পড়ুন