ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

বাংলাদেশ সফরে কাউকে বাধ্য করা হবে না : মরগান

প্রকাশিত: ০৪:১৪ এএম, ২৪ আগস্ট ২০১৬

শেষ পর্যন্ত ইংলিশ ক্রিকেট দল নির্ধারিত সময়ে ( ৩০ সেপ্টেম্বর ) আসবে কি আসবে না? তা সময়ই বলে দেবে। তবে ইংলিশ প্রচার মাধ্যমের কথা বার্তা শুনে মনে হচ্ছে ইসিবি এখনো সফর নিয়ে দোটানায়। এর মধ্যে বিবিসি রেডিওকে দেওয়া এক সাক্ষাৎকারে ইংল্যান্ডের সীমিত ওভার ক্রিকেটের অধিনায়ক মরগান আভাস দিলেন বাংলাদেশ সফরে কাউকে বাধ্য করা হবে না। এ সফরের দলে থাকার নিয়ে সিদ্ধান্ত ব্যক্তিগতভাবে ক্রিকেটারদের উপর ছেড়ে দেওয়া হবে।

ইংল্যান্ডের খেলোয়াড়রা চাইলে সফর থেকে নিজেদের সরিয়ে নিতে পারেন কিনা সেই প্রসঙ্গে মরগান বলেন, `সব সময়ই ব্যক্তিগত সিদ্ধান্তের সুযোগ থাকে। আপনি কখনও কাউকে কোনো সফরে যাওয়ার জন্য চাপ দিতে পারেন না। খেলোয়াড়রা এর আগেও সফর বাদ দিয়েছে তাই খেলোয়াড়ের নিরাপদ অনুভব করতেই হবে।`

এদিকে সম্প্রতি বাংলাদেশের ঘুরে যাওয়া তিন সদস্যের প্রতিনিধি দল ইংল্যান্ডের ওয়ানডে দলকে বৃহস্পতিবার ব্রিফিং করবেন। ওই সভায় থাকবেন ইংল্যান্ডের টেস্ট অধিনায়ক অ্যালেস্টার কুক।  তিন সদস্যের প্রতিনিধি দল বাংলাদেশের নিরাপত্তা পরিস্থিতি নিয়ে ক্রিকেটারদের সঙ্গে কথা বলবেন।

উল্লেখ্য, বাংলাদেশের নিরাপত্তা পরিস্থিতি পর্যবেক্ষণ করে দেশে ফিরে ইংল্যান্ডের জনপ্রিয় পত্রিকা টেলিগ্রাফের সঙ্গে আলাপকালে ইংল্যান্ডের বাংলাদেশ সফর নিয়ে নেতিবাচক কথাই বলেছেন ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ডের নিরাপত্তা প্রধান রেগ ডিকসন।

এমআর/এমএস

আরও পড়ুন