ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

ভারতীয় কোচের অধীনে স্পিন ক্যাম্প শুরু মঙ্গলবার

প্রকাশিত: ১০:৩০ এএম, ১৫ আগস্ট ২০১৬

মঙ্গলবার থেকে জাতীয় দল এবং হাইপারফরম্যান্স ইউনিটের (এইচপি) ক্রিকেটারদের নিয়ে শুরু হচ্ছে স্পিন ক্যাম্প। ছয় দিনের এ ক্যাম্পটি পরিচালনা করবেন ভারতীয় সাবেক স্পিনার ভেংকাটাপাথে রাজু। সোমবার এ লক্ষ্যে ঢাকায় এসে পৌঁছেছেন এ কোচ। এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

জাতীয় দলের আট স্পিনার এবং এইচপি ইউনিটের ১৭জনকে নিয়ে শুরু হচ্ছে এ ক্যাম্প। গতবছর পেসারদের উত্থানের পর থেকে হঠাৎ করেই স্পিনারদের সংকট তৈরি হয়ে যায়। এ কারণেই মূলতঃ বাংলাদেশে স্পিনারদের সুদিন ফিরিয়ে আনতে ভেংকাটাপাথে রাজুকে নিয়োগ দিয়ে আয়োজন করা হয়েছে এ বিশেষ ক্যাম্পের।

এর আগে পেসারদের নিয়েও বিশেষ ক্যাম্পের আয়োজন করেছিল বিসিবি। পাকিস্তানের সাবেক পেসার আকিব জাভেদের অধীনে সফলভাবেই শেষ হয় সে ক্যাম্প।

জাতীয় দলের স্পিনার : তাইজুল ইসলাম, জুবায়ের হোসেন লিখন, সোহরাওয়ার্দী শুভ, শুভাগত হোম চৌধুরী, নাসির হোসেন, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, মাহমুদউল্লাহ রিয়াদ।

এইচপি দলের স্পিনার : সানজামুল ইসলাম, নূর হোসেন মুন্না, তানভীর হায়দার খান, সাকলাইন সজিব, মেহেদী হাসান মিরাজ, আল আমিন জুনিয়র, মেহেদী হাসান, রাহাতুল ফেরদৌস জাবেদ, নাসুম আহমেদ, সোহাগ গাজী, মোহাম্মদ ওমর, রনি চৌধুরী, মোশাররফ হোসেন রুবেল, সালেহ আহমেদ শাওন গাজী, মাহমুদুল হাসান লিমন, রাফি রেজা ও লিটন চন্দ্র ধর।

আরটি/আইএইচএস/পিআর

আরও পড়ুন