ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

মঙ্গলবার বিসিবিতে যাবেন আশরাফুল

প্রকাশিত: ০৪:১৬ পিএম, ১৪ আগস্ট ২০১৬

তিন বছরের নিষেধাজ্ঞার মেয়াদ শেষ হয়েছে ১৩ আগস্ট। ছিলেন দেশের বাইরে। নিষেধাজ্ঞা কেটে যাওয়ার সঙ্গে সঙ্গেই ফিরেছেন দেশে। এখন আশরাফুল ভক্তদের কাছ থেকে শুভেচ্ছা গ্রহণেই ব্যাস্ত। সবাই শুভেচ্ছা জানাচ্ছেন। ক্রিকেটে নতুন করে ফিরতে পারায় খুশি আশরাফুল নিজেও। আন্তর্জাতিক ক্রিকেট কিংবা ফ্রাঞ্চাইজি ভিত্তিক লিগ খেলতে পারবেন না আগামী দু’বছর। এছাড়া ক্রিকেটীয় সব কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত হতে পারবেন তিনি।

ইতিমধ্যে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকেও আশরাফুল অনুমতি পেয়ে গেছেন মিরপুরে গিয়ে অনুশীলন করার ব্যাপারে। মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামের জিমনেশিয়ামও ব্যবহার করতে পারবেন তিনি। মোটকথা, মিরপুরে গিয়ে সব ধরনের সুযোগ-সুবিধা ব্যবহার করতে পারবেন তিনি। ক্রিকেটে ফেরার প্রথম ধাপ হিসেবে মিরপুরে অনুশীলন দিয়েই শুরু করবেন আশরাফুল।

১৩ আগস্ট নিষেধাজ্ঞার মেয়াদ শেষ হলেও এখনও পর্যন্ত হোম অব ক্রিকেট, মিরপুরে যান আশরাফুল। জাগোনিউজের সঙ্গে আলাপকালে তিনি জানালেন, ১৬ আগস্ট, অথ্যাৎ মঙ্গলবার মিরপুরে যাবেন। তবে প্রথমদিনই হয়তো অনুশীলন করবেন না। মিরপুরে সবার সঙ্গে দেখা-সাক্ষাৎ করবেন।

জাগো নিউজকে আশরাফুল বললেন, ‘ক্রিকেটে ফিরতে পারাটাই ছিল আমার জন্য চ্যালেঞ্জ। নিষেধাজ্ঞা কাটিয়ে যে ক্রিকেটে ফিরতে পেরেছি এটাই এখন অনেক বড় পাওনা। গত তিনটি বছর আমি শুধু দগ্ধ হয়েছি। নিজের মধ্যে সারাক্ষণই অপরাধবোধ কাজ করতো। সেটা কাটিয়ে উঠতে পারাটা একটা চ্যালেঞ্জ। এখন আমি মুক্ত। আশাকরি এবার স্বাভাবিক জীবনে ফিরতে পারবো।’

আইএইচএস/এবিএস

আরও পড়ুন