ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

ম্যানইউর জয়ে আলো কাড়লেন ইব্রা

প্রকাশিত: ০৩:৩৫ পিএম, ১৪ আগস্ট ২০১৬

ফ্রেঞ্চ লিগ ওয়ানে পিএসজিকে চ্যাম্পিয়ন করে রাজার মতোই বিদায় নিয়েছিলেন জালাতন ইব্রাহিমোভিচ। ম্যানচেস্টার ইউনাইটেডেও তিনি হতে চাইবেন ‘রাজা’। ইংলিশ প্রিমিয়ার লিগে ম্যানইউর হয়ে অভিষেকেই সেই ইঙ্গিত দিয়ে রাখলেন দীর্ঘকায় এই স্ট্রাইকার।

রোববার ম্যানইউর জয়ে দুর্দান্ত একটি গোল করে আলো কাড়লেন ইব্রা। ম্যাচটিতে বোর্নমাউথকে ৩-১ গোলে হারিয়েছে রেড ডেভিলসরা। এ ছাড়া ম্যানইউর কোচ হিসেবে জয়ে প্রিমিয়ার লিগ মিশন শুরু করলেন হোসে মরিনহো। আর তাতে গত দুটি মৌসুমে হতাশা কাটানো ম্যানইউর ভান্ডারে জমা পড়লো পূর্ণ তিন পয়েন্ট।
   
ঘরের মাঠ গোল্ডস্যান্ডস স্টেডিয়ামে লড়াইটা জমিয়ে তুলেছিল বোর্নমাউথ। ম্যাচের ৪০ মিনিট পর্যন্ত সফরকারী ম্যানইউকে গোলবঞ্চিত রেখেছে তারা। কিন্তু ততক্ষণ এভাবে আটকে রাখা যায়? বোর্নমাউথ অবশ্য খেই হারিয়ে ফেলেছে প্রথম গোলটি হজম করে। ম্যানইউর দুই তারকা ইব্রা ও হুয়ান মাতার যৌথ আক্রমণ রুখতে গিয়ে বোর্নমাউথের গোলরক্ষক সামনে চলে যান। পায়ের আলতো ছোয়ায় বল স্বাগতিকদের জালে জড়ান মাতা (১-০)।

খেলার ৫৯ মিনিটে ম্যানইউর গোল ব্যবধান দ্বিগুণ করেনওয়েন রুনি (২-০)। দুর্দান্ত এক হেডে লক্ষ্যভেদ করেন ইংল্যান্ডের অধিনায়ক। পাঁচ মিনিটের ব্যবধানে জাদু দেখান প্রিমিয়ার লিগে অভিষিক্ত ইব্রা। অনেকটা বাইরে থেকে দূরপাল্লার শটে বোর্নমাউথের গোলরক্ষককে বোকা বানান সুইডিশ এই স্ট্রাইকার (৩-০)। স্বাগতিকদের হয়ে সান্ত্বনার গোলটি করেন অ্যাডাম স্মিথ। খেলার ৬৯ মিনিটে ম্যানইউর জাল কাঁপান ইংলিশ ডিফেন্ডার (৩-১)।

এনইউ/পিআর

আরও পড়ুন