ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

আয়ারল্যান্ড সিরিজের জন্য নারী ক্রিকেট দল ঘোষণা

প্রকাশিত: ০৫:৩১ পিএম, ০৯ আগস্ট ২০১৬

আয়ারল্যান্ড সফরকে সামনে রেখে ২২ সদস্যের বাংলাদেশ নারী দলের প্রাথমিক স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আগামীকাল বুধবার (১০ আগস্ট) থেকে তাদের নিয়ে শুরু হবে প্রাথমিক ক্যাম্প। মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ ঘোষণা দেয় বিসিবি।

আগামীকাল থেকে এ ক্যাম্প শুরু হলেও মঙ্গলবার বিকেলে ক্রীড়া পল্লিতে রিপোর্ট করার কথা ডাক পাওয়া ২২ ক্রিকেটারের। শেরে বাংলার মূল মাঠ ও একাডেমিতে জাতীয় দলের কন্ডিশনিং ক্যাম্প এবং হাই পারফরম্যান্স (এইচপি) ইউনিটের অনুশীলন থাকায়, মহিলা দলের অনুশীলন হবে ইনডোর স্টেডিয়াম ও সংলগ্ন মাঠে।

আগামী মাসের শুরুতে তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে আয়ারল্যান্ড যাচ্ছে বাংলাদেশ নারী ক্রিকেট দল। ২ সেপ্টেম্বর প্রথম ম্যাচে মাঠে নামবে তারা।

নারী ক্রিকেটারদের প্রাথমিক দল :
সানজিদা ইসলাম ময়না, আয়েশা রহমান শুকতারা, ফারজানা হক পিংকি, লতা মন্ডল, রুমানা আহমেদ, নিগার সুলতানা, শারমিন আক্তার সুপ্তা, শায়লা শারমিন, সালমা খাতুন, রিতু মনি, ফাহিমা খাতুন, জাহানারা আলম, নাহিদা আক্তার, পান্না ঘোষ, খাদিজাতুল কোবরা, সুরাইয়া আজমিন, শামীমা সুলতানা, জান্নাতুল ফেরদৌস, হ্যাপি আলম, সুলতানা খাতুন, মুনতাহানা হাসনাত ও সুমনা আক্তার।

আরটি/আইএইচএস/বিএ

আরও পড়ুন