ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

একনের জোড়া গোলে আরামবাগের জয়

প্রকাশিত: ০২:১৩ পিএম, ০৩ আগস্ট ২০১৬

বিপিএল চট্টগ্রাম পর্বের নিজেদের শেষ খেলায় নাইজেরিয়ান ফরোয়ার্ড কেস্টার একনের জোড়া গোলে ২-১ ব্যবধানে জয় পেয়েছে আরামবাগ। লিগের তিন খেলা শেষে আরামবাগের সংগ্রহ ১ জয় ও ১ ড্র নিয়ে তাদের পয়েন্ট ৪।

অপরদিকে ২ পরাজয় ও ১ জয় নিয়ে বারিধারার সংগ্রহ ৩ পয়েন্ট। তৃতীয় রাউন্ডের শেষ দিনের প্রথম খেলার শুরু থেকেই দুই দলই আক্রমণ-পাল্টা আক্রমণের মধ্য দিয়ে খেলতে থাকে। বল দখলের লড়াইটাও ছিল সমানে সমান।

প্রথমার্ধে দুই দলের গোলের ফলাফলও ছিল সমান সমান। ১৯ মিনিটে এগিয়ে যায় বারিধারা। ডান প্রান্ত দিয়ে ডিফেন্ডার মনির আলমের লব থেকে মিডফিল্ডার সেন্টু চন্দ্র সেন দর্শনীয় হেড আরামবাগের জালে জড়িয়ে দিয়ে এগিয়ে যায় বারিধারা (১-০)।

এর ৬ মিনিট পরই বিদেশি দলনায়কের কল্যাণে সমতায় ফেরে আরামবাগ। বারিধারার ডি বক্সের বাইরে ফ্রি কিক পায় আরামবাগ। ফ্রি কিক থেকে নাইজেরিয়ান ফরোয়ার্ড কেস্টার একনের ডান পায়ের শটটি গোলকিপার রাজিবকে বোকা বানিয়ে জালে প্রবেশ করে (১-১)।

দ্বিতীয়ার্ধের শুরু থেকে আরামবাগের তুলনায় বারিধারা কিছু ভালো খেলা খেলতে থাকে। বেশ কিছু পরিকল্পিত আক্রমণ করলে আরামবাগের ডিফেন্ডারদের দক্ষতায় তা প্রতিহত হয়। ৬৯ মিনিটে পাল্টা আক্রমণে যায় আরামবাগ।

ডান প্রান্ত থেকে ফরোয়ার্ড জাফর ইকবালের শট সাইডবার ঘেষে বাইরে চলে গেলে এগিয়ে যাওয়া হয়নি সাইফুল বারী টিটুর শীষ্যদের; কিন্তু ৮১ মিনিটে তাদের এগিয়ে যাওয়াতে কেউ বাধা হয়ে দাঁড়াতে পারেনি। কোচ টিটুও এটিকে ‘ভাগ্যদেবি’র সহায়তা করেছে বলে মন্তব্য করেন।

ডি বক্সের বাইরে থেকে অধিনায়ক কেস্টার একন বাঁ-পায়ের কোনাকুনি শট বারিধারার জালে ঠাই নিলে ২-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে আরামবাগ। কেস্টার একনের জয়সূচক গোলটি ছিল তার নিজের দ্বিতীয় গোল।

জীবন মুছা/আইএইচএস/পিআর

আরও পড়ুন