ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

নতুন সার্জনের দ্বারস্থ হলেন মোস্তাফিজ

প্রকাশিত: ০৯:৫৫ এএম, ০২ আগস্ট ২০১৬

কাউন্টি খেলতে গিয়ে কাঁধের পুরোনো ইনজুরিতে নতুন করে ব্যথা পেয়েছেন মোস্তাফিজুর রহমান। এরপর এমআরআই করানো হয়। প্রথম এমআরআই রিপোর্টই সুখকর ছিল না। সেখানে মুস্তাফিজের কাঁধের স্ল্যাপে সমস্যা ধরা পড়েছিল।

দ্বিতীয় রিপোর্টে আরো বড় দুঃসংবাদ পান কাটার মাস্টার। রিপোর্টে বলা হয়, মোস্তাফিজের চোটটি টাইপ-২ শ্রেণির। যার পূর্ণ চিকিৎসা করা সম্ভব অস্ত্রোপচারের মাধ্যমেই। মোস্তাফিজের কাঁধে অস্ত্রোপচারের পরামর্শই দিয়েছিলেন লন্ডন ব্রিজ হাসপাতালের অধ্যাপক টনি কোচার।

এবার নতুন সার্জন লেনার্ড ফাঙ্কের দ্বারস্ত হলেন মোস্তাফিজ। উইগ্যান অ্যান্ড লি এনএইচএস ফাউন্ডেশনের রাইটিংটন হাসপাতালের সার্জন অধ্যাপক ফাঙ্কের পরামর্শ নিতে আজ মঙ্গলবার ল্যাংক্যাশায়ারের উইগ্যানে যাচ্ছেন। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নির্দেশনায় মোস্তাফিজকে উইগ্যানে নিয়ে যাচ্ছেন লন্ডনে তার হোস্ট সেন্ট পিটার্স কলেজ অব লন্ডনের অধ্যক্ষ এজিএম সাব্বির।

এ বিষয়ে লন্ডন থেকে সাব্বির জানান, ‘অর্থোপেডিক সার্জারির জন্য রাইটিংটন হাসপাতালে যাচ্ছি। মঙ্গলবার সকালে মোস্তাফিজকে নিয়ে লন্ডন থেকে ট্রেনে উইগ্যানের উদ্দ্যেশে রওনা দেব। সেখানে সার্জন লেনার্ড ফাঙ্কের সঙ্গে দেখা করব।’

প্রসঙ্গত, রাইটিংটন হাসপাতালের ওয়েবসাইটে পাওয়া তথ্যানুযায়ী, অধ্যাপক ফাংক কাঁধ, কনুই ও ঊর্ধ্বাঙ্গের সার্জারিতে বিশেষজ্ঞ। কাঁধে ক্রীড়া বিষয়ক চোটের অর্থোপেডিক সার্জারিতে বেশ পারদর্শী এই সার্জন।

এনইউ/আরআইপি