ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

জয় দিয়ে দ্বিতীয় রাউন্ড শেষ করলো ঢাকা আবাহনী

প্রকাশিত: ০৫:৪৮ পিএম, ২৯ জুলাই ২০১৬

জুয়েল রানার গোলে পূর্ণ তিন পয়েন্ট নিয়ে বিপিএল’র দ্বিতীয় রাউন্ড শেষ করলো ঢাকা আবাহনী। শুক্রবার চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামে ১-০ গোলে ফেনী সকার ক্লাবকে হারায় তারা। ফলে এক ড্র এবং এক জয়ে আবাহনীর পয়েন্ট হলো তিন।

প্রথম ম্যাচ চট্টগ্রাম আবাহনীর সঙ্গে ১-১ গোলে ড্র করে ঢাকা আবাহনী। অন্যদিকে, ফেনী সকার ক্লাব ১-১ গোলে ড্র করে ব্রাদার্স ইউনিয়নের সঙ্গে।

শুক্রবার ম্যাচের শুরু থেকেই ঢাকা আবাহনীকে অনেকটা গুছিয়ে খেলতে দেখা যায়। ডিফেন্ডিং, মিডফিল্ড এবং ফরোয়ার্ড সাইডের সমন্বয়টা ছিল চোখে পড়ার মতো। যার ধারাবাহিকতায় ম্যাচের ২৭ মিনিটে মিডফিল্ড থেকে লি অ্যান্ড্রু টাকের বাড়ানো বলে সতীর্থ জুয়েল রানা ডানপ্রান্ত থেকে বক্সের লব করলে সকারের কিপার সুজন দৃঢ়তার সঙ্গে তা প্রতিহত করে। তবে খেলার ৪১ মিনিটে বাঁ প্রান্ত থেকে শাকিল ওভারলেব করে বক্সে চিপ করলে জুয়েল রানার আলতো টুকায় জালে প্রবেশ করে (১-০) এগিয়ে যায় আবাহনী।
 
খেলার দ্বিতীয়ার্ধে গোল পরিশোধে বেশ চেষ্টা করে ফেনী সকার। কিন্তু আবাহনীর ডিফেন্ডারদের দেয়ালে তা বার বার ব্যাহত হয়। ৭৫ মিনিটে ডানপ্রান্ত থেকে ফেনীর ঘানার মিড ফিল্ডার মোরো মোহাম্মদের শট আবাহনীর ডিফেন্ডার সামাদ ইউসুফের গায়ে লেগে বল পায় সতীর্থ নাইজেরিয়ান মিডফিল্ডার ইউসি ফিলিক্স। তার নেয়া আবারো জোরালো শটটি আবাহনীর ডিফেন্ডার প্রাণতোষের গায়ে লেগে কর্ণার হয়। তবে শেষ পর্যন্ত গোল শূন্য থাকতে হয় ফেনীকে।

জীবন মুছা/আরএস