ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

বার্বাডোজকে ১৯৬ রানের লক্ষ্য দিল সাকিবের তালাওয়াহস

প্রকাশিত: ০৪:৫৫ এএম, ২১ জুলাই ২০১৬

বেচারা চাডউইক ওয়ালটন। সারাজীবন সম্ভবত আক্ষেপে পুড়তে হবে তাকে। এই প্রথম একটি সেঞ্চুরির একেবারে সামনে এনে আক্ষেপে পুড়তে হলো তাকে। ৯৭ রান করেও কেউ এভাবে আউট হয়!নার্ভাস নাইনটিজ আসলে একেই বলে।

তবে ওয়ালটন যে ঝড় তুলেছিলেন, তার ওপর ভর করেই বার্বাডোজ ট্রাইডেন্টসের সামনে বিশাল চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছে জ্যামাইকা তালাওয়াহস। টস হেরে ব্যাট করতে নেমে বার্বাডোজের সামনে ৫ উইকেট হারিয়ে ১৯৫ রানের বিশাল স্কোর গড়ে তুলেছে সাকিব গেইলদের দল।

কিংসটনের স্যাবাইনা পার্কে টস জিতেছিল বার্বাডোজ ট্রাইডেন্টসই। তারা ব্যাট করার আমন্ত্রন জানায় গেইল-সাকিব-সাঙ্গাকারার দল জ্যামাইকাকে। ব্যাট করতে নেমে শুরুতেই অবশ্য গেইলের উইকেট হারিয়ে কিছুটা বিপদে পড়ে যায় জ্যামাইকা। দলীয় ২২ রানে ব্যাক্তিগত ৮ রানে আউট হয়ে যান তিনি।

এরপর ওয়ালটনকে নিয়ে জুটি বাধেন সাঙ্গাকারা এবং শুরু করেন ঝড় তোলা। দু‘জন মিলে গড়েন ১২৭ রানের জুটি। এরপর অবশ্য মাত্র ৩১ বলে ৫০ রান করে আউট হয়ে যান সাঙ্গাকারা। বড় জুটির পর অন্যরা যেন একটু রিলাক্সেই ছিল। যে কারণে দেখা গেলো আন্দ্রে রাসেল, সাকিব আল হাসানদের কোন রান না করেই আউট হয়ে যেতে। তবে ঝড় তুলেছিলেন রোভমান পাওয়েলও। ১৪ বলে অপরাজিত ৩৪ রান করেন তিনি।

দলীয় ১৯০ রানের মাথায় এসে আউট হয়ে যান সেঞ্চুরির অপেক্ষায় থাকা চাডউইক ওয়ালটন। ৫৪ বল খেলে ৯টি বাউন্ডারি এবং ৫টি ছক্কার সাহায্যে এই রান করেন তিনি। বার্বাডোজের পক্ষে রবি রামপাল এবং ডেভিড ওয়াইজ নেন ২টি করে উইকেট।

জবাবে ব্যাট করতে নেমে এ রিপোর্ট লেখা পর্যন্ত ৪.১ ওভারে ১ উইকেট হারিয়ে বার্বাডোজ তুলেছে ৩১ রান।

আইএইচএস/এবিএস

আরও পড়ুন