ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

ইমরান খানের দ্বিতীয় বিয়ে

প্রকাশিত: ০৪:৫০ এএম, ০৯ জানুয়ারি ২০১৫

যা কিছু রটে, তার কিছু তো সত্য বটে। পাকিস্তানের তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) দলের প্রধান ইমরান খান এ প্রবাদ বাক্যকে আবার প্রমাণ করলেন। ইমরানের সঙ্গে ব্রিটিশ টেলিভিশন সাংবাদিক রেহাম খানের সম্পর্ক নিয়ে সংবাদ মাধ্যমে নানা খবর বের হচ্ছিল বেশ কিছুদিন থেকে।

কিন্তু নিতান্ত `অপপ্রচার` মনে করে কোনো কোনো সংবাদপত্র খবরটি আমলে নেয়নি। শেষ পর্যন্ত প্রমাণ হলো, বিবিসির টেলিভিশন সাংবাদিক রেহাম খানের সঙ্গে আসলেই প্রেমের সম্পর্ক ছিল ইমরানের। আর এরই জেরে বৃহস্পতিবার তারা বিয়ের আনুষ্ঠানিকতা সারলেন। পিটিআই নেতা ইমরান ইসমাইল জিও টিভিকে এ খবর নিশ্চিত করেছেন।

পাকিস্তানের সংবাদ মাধ্যমগুলো জানায়, ইসলামাবাদের বনি গালায় নিজ বাসভবনে রেহাম খানের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হন ইমরান। পরে টুইটারে বিয়ের আনুষ্ঠানিকতার ছবিও প্রকাশ করেন তিনি। ইমরানের দল পিটিআইয়ের গুরুত্বপূর্ণ নেত্রী শিরিন মাজারি দ্য ডন অনলাইনকে জানান, বিয়েটি অনাড়ম্বর পরিবেশে হয়েছে।

তিনি বলেন, পেশোয়ার হামলার ঘটনায় ইমরান জাঁকজমকপূর্ণ পরিবেশে বিয়ে করার মানসিক অবস্থায় নেই। এর আগে ৬ জানুয়ারি এক সংবাদ সম্মেলনে ইমরান এক সপ্তাহের মধ্যে বিয়ে করবেন বলে ঈঙ্গিত দিয়েছিলেন। তাছাড়া রেহামের সঙ্গে তার সম্পর্কের গুঞ্জন ছড়িয়ে পড়লে সেটা গুজব বলে উড়িয়ে দেননি ইমরান।

প্রসঙ্গত, পাকিস্তানের জন্য বিশ্বকাপজয়ী ক্রিকেটার থেকে মূলধারার রাজনীতিক হয়ে ওঠা ইমরানের এটা দ্বিতীয় বিয়ে। এর আগে তিনি ব্রিটিশ সাংবাদিক জেমিমা গোল্ডস্মিথকে বিয়ে করেন। রেহাম খানের সঙ্গে সম্পর্কের গুঞ্জন যখন সংবাদ মাধ্যমগুলোয় ছড়ায়, তখন ইমরানকে অভিনন্দন জানিয়েছিলেন জেমিমা।