ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

ক্রিকেটার রুবেলকে কারাগারে প্রেরণ

প্রকাশিত: ০৬:৪৮ এএম, ০৮ জানুয়ারি ২০১৫

মডেল ও চিত্রনায়িকা নাজনীন আক্তার হ্যাপীর দায়েরকৃত নারী নির্যাতন মামলায় জাতীয় দলের ক্রিকেটার মোহাম্মদ রুবেল হোসেনের জামিন আবেদন নাকচ করে তাকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দিয়েছেন আদালত। বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম (সিএমএম) আনোয়ার ছাদাত উভয়পক্ষের শুনানি শেষে রুবেলের জামিন আবেদন না-মঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর এ নির্দেশ দেন।

এর আগে রুবেল সকালে ঢাকার সিএমএম আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন জানান। জামিন শুনানিতে আসামিপক্ষের আইনজীবী ব্যারিস্টার মনিরুজ্জামান আসাদ ও এডভোকেট মাহবুব আলম জাতীয়দলের ক্রিকেটার রুবেলের সামনে বিশ্বকাপ ক্রিকেটে অপরিহার্যতার বিষয়টি বিচারককে বোঝানোর চেষ্টা করেন। অপরদিকে হ্যাপীর আইনজীবীরা তার জামিনের বিরোধীতা করে আদালতে বক্তব্য উপস্থাপন করে।

এর আগে গত ১৫ ডিসেম্বর এ মামলায় হাইকোর্ট রুবেলকে চার সপ্তাহের জামিন দেন। এই সময়ের মধ্যে তাকে নিম্ন আদালতে আত্মসমর্পণেরও নির্দেশ দেয়া হয়।

১৩ ডিসেম্বর অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপী ধর্ষণের অভিযোগ এনে রাজধানীর মিরপুর থানায় নারী ও শিশু নির্যাতন আইনের ৯/১ ধারায় এ মামলা করেন।

মামলায় অভিযোগে বলা হয়, বিয়ের প্রলোভন দেখিয়ে রুবেল তার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। তার সঙ্গে শারীরিক সম্পর্ক হয়েছে বলেও মামলার এজাহারে উল্লেখ করা হয়।

মামলা দায়েরের পর হ্যাপীকে পুলিশের ভিকটিম সাপোর্ট সেন্টারে নেয়া হয়। পরদিন ঢাকা মেডিকেল কলেজের ফরেন্সিক বিভাগে তার শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করা হয়। কিন্তু কোনো আলামত পাওয়া যায়নি। পরে ডিএনএ পরীক্ষার নির্দেশ দেন আদালত।

## শঙ্কায় রুবেলের বিশ্বকাপ