ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

রোববার শুরু হচ্ছে এইচপি ক্যাম্প

প্রকাশিত: ০২:৫১ পিএম, ১৬ জুলাই ২০১৬

আগামীকাল রোববার থেকে শুরু হচ্ছে দেশের উদীয়মান ক্রিকেটারদের নিয়ে তৈরি বিসিবির হাই পারফরম্যান্স (এইচপি) ইউনিটের ক্যাম্প। ৯ সপ্তাহের এই ক্যাম্পে অংশ নিতে শনিবার বিকেলে মিরপুরের একাডেমি ভবনে এইচপির স্ট্রেন্থ এন্ড কন্ডিশনিং কোচ কোরে বুকিংয়ের কাছে রিপোর্ট করেছেন ডাক পাওয়া ২৫ ক্রিকেটার।

আগামীকাল সকাল সাড়ে ৮টায় মিটিং শেষে ৯টায় মাঠে নামবেন ক্রিকেটাররা। অনুশীলন হবে প্রতিদিন দুই সেশনে। প্রথম সেশনে ৯টা থেকে বেলা ১টা পর্যন্ত কার্যক্রম চলার পর বেলা ২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলবে দ্বিতীয় সেশন। দ্বিতীয় সেশনে নেয়া হবে ক্রিকেটারেদের বিপ টেস্ট।

তবে শুরু থেকেই কোচ সাইমন হেলমটকে পাচ্ছে না এইচপির ক্রিকেটাররা। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) ত্রিনবাগো নাইট রাইডার্সের কোচ হিসেবে দায়িত্ব পালন করায় এ মাসে দেশে আসতে পারছেন না এ অস্ট্রেলিয়ান। আগস্টের শুরু থেকেই তাকে পাওয়া যাবে বলে আশা করছে বিসিবি।  
তাই এ ক্যাম্প পরিচালিত হবে বিসিবির গেম ডেভেলপমেন্ট বিভাগের ম্যানেজার নাজমুল আবেদীন ফাহিমের তত্ত্বাবধানে। এছাড়াও নিয়োগ দেয়া হয়েছে পাঁচজন দেশীয় স্পেশালিস্ট কোচ।

এইচপি ক্যাম্পের স্কোয়াড:
টপঅর্ডার: সাদমান ইসলাম, মেহেদী হাসান মারুফ, আব্দুল মজিদ।
অলরাউন্ডার: মেহেদি হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, আলাউদ্দিন বাবু।
মিডলঅর্ডার: মেহেদি হাসান মিরাজ, মোহাম্মদ সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, আল-আমিন, তাসামুল হক, সালমান হোসেন ইমন।
স্পিনার: সানজামুল ইসলাম, নূর হোসেন মুন্না, তানভীর হায়দার খান, সাকলায়েন সজীব।
পেসার: আশিকুজ্জামান, মেহেদী হাসান রানা, শুভাসিষ রায়, নূর আলম সাদ্দাম, আবু হায়দার রনি, দেওয়ান সাব্বির আহমেদ, ইবাদত হোসেন চৌধুরী।
উইকেটরক্ষক: ইরফান শুক্কুর ও জাকির হাসান।

আরটি/আইএইচএস/আরআইপি/এমএফ

আরও পড়ুন