ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

ইভানোভিচকে বিয়ে করলেন শোয়েনস্টাইগার

প্রকাশিত: ০৪:০৬ পিএম, ১২ জুলাই ২০১৬

দু’জন দু’জগতের বাসিন্দা। এমনকি দুই দেশেরও। একজন টেনিসের সুপারস্টার। অন্যজন ফুটবলের। একজন সার্বিয়ার, অন্যজন জার্মানির। জগতের দুরত্ব কিংবা দেশের সীমানা কোনোকিছুই বাধা হয়ে দাঁড়াতে পারেনি তাদের দু’জনের মন দেয়া-নেয়ায়। অনেক আগে থেকেই তারা জানিয়েছিলেন, এমনকি একে অপরের সঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিতও হয়েছিলেন। অবশেষে সাতপাঁকে বাধা পড়লেন দু’জনই। আনা ইভানোভিচ আর বাস্তেইন শোয়েনস্টাইগার। দু’জনই আবদ্ধ হলেন বিবাহ বন্ধনে।anovic-and-Schweinsteiger

দু’জনের জন্যই সাম্প্রতিক সময়টা একটু বিষাদের। উইম্বলডনের প্রথম রাউন্ড থেকেই ঝরে পড়েছিলেন আনা ইভানোভিচ। আর ইউরোর সেমিফাইনাল থেকে ছিটকে পড়েছিল শোয়েনস্টাইগারের জার্মানি। তবে দু’জনের হৃদয়ের বন্ধনে এসব কিছুরই ঢেউ আচড়ে পড়েনি। তারা ঠিকই একে অপরের গলায় মালা পরিয়ে নিলেন।

ঐতিহ্যবাহী ভেনিস সিটি হলে দু’জনের বিয়ের অনুষ্ঠান অনুষ্ঠিত হয় মঙ্গলবার। এরপরই দেখা যায়, হাসিমুখে দু’জন দু’জনের হাত ধরে ভেনিস সিটি হল থেকে বেরিয়ে আসছেন। শোয়েন্টস্টাগার পরেছেন একটি নেভি ব্লু স্যুট। আর ইভানোভিচ পরেন একটি সাদা গাউন। এরপরই তারা ভেনিস সিটি হলের ঐতিহ্য অনুসারে একটি ঐতিহ্যবাহী গাড়িতে করে ভ্যানিস ক্যানেল পাড়ি দেন।

২০১৪ সালেই একে অপরের প্রেমে পড়েন টেনিস এবং ফুটবলের এই দুই সুপারস্টার। এরপর থেকেই তাদেরকে একসঙ্গে দেখা যেতো। শোয়েনস্টাইগারের খেলা থাকলে গ্যালারিতে ইভানোভিচ আর ইভনোভিচের খেলা থাকলে গ্যালারিতে শোয়েনস্টাইগার- এভাবেই চলছিল দু’জনের প্রেমের পথে এগিয়ে যাওয়া। অবশেষে দুই বছর প্রেমের পরিণতি দিতেই তারা মঙ্গলবারকে বেছে নিলেন বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার জন্য।

Ivanovic

আইএইচএস/এবিএস

আরও পড়ুন