ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

ফাইনাল শুরুর আগে ফ্রান্স দলে বোমাতঙ্ক

প্রকাশিত: ০৬:২৩ পিএম, ১০ জুলাই ২০১৬

ইউরো ফাইনাল শুরু হতে আর এক ঘণ্টাও বাকি নেই। প্যারিসের স্টেডে ডি ফ্রান্সে কঠোর নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে ফাইনালকে নির্বিঘ্নে শেষ করার জন্য। তবে ফাইনাল শুরুর আগেই বোমাতঙ্ক ছড়িয়ে পড়েছে স্বাগতিক ফ্রান্স দলের মধ্যে, যারা ফাইনালের অন্যতম প্রতিদ্বন্দী।

ব্রিটিশ সংবাদ মাধ্যম ডেইলি মেইল জানাচ্ছে, ফ্রান্স ফুটবল দল যে হোটেলে অবস্থান করছে, তার সামনে অপেক্ষমাণ টিম বাস। যে বাসে করে ফুটবলাররা স্টেডিয়ামে এসে পৌঁছাবেন। ফুটবলাররাও প্রস্তুতি নিচ্ছিলেন বাসে এসে ওঠার জন্য।

এ সময়ই আতঙ্ক ছড়িয়ে পড়ে। গুঞ্জন ছড়ায় বাসের ১০ গজ দূরেই বোমা রয়েছে। মূলত ফ্রান্স টিম বাসের দশ গজ দূরে পড়ে থাকা একটি ব্যাগ দেখেই এই গুঞ্জন ছড়ায়। বলা হচ্ছিল, ওই ব্যাগে করে বোমা ফেলে রাখা হয়েছে।

খবর পেয়ে দ্রুত ওই জায়গাটা ঘিরে ফেলে পুলিশ। ডাকা হয় বোমা নিষ্ক্রিয় করার বিশেষ স্কোয়াডকে। সঙ্গে আনা হয় প্রশিক্ষিত কুকুর। সবশেষে সন্দেহজনক ওই ব্যাগটি সরিয়ে ফেলার পরই ফেরে স্বস্তি। তবে জনমনে আতঙ্ক থেকেই যায়। কারণ, জঙ্গিরা যেভাবে হানা দিচ্ছে, তাতে কোথায়, কোন সময় যে কেয়ামত নেমে আসবে, তার কোন ইয়ত্তা নেই।

তবে ইউরো ফাইনাল দেখতে আসা দর্শকদের পড়তে হচ্ছে ব্যাপক নিরাপত্তা কড়াকড়ির মুখে। প্রতিটি দর্শককেই মাঠে প্রবেশ করতে হচ্ছে কঠোর তল্লাশি পেরিয়ে।

আইএইচএস/এআরএস

আরও পড়ুন