ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

শুভর জন্য দোয়া চাইলেন তাসকিন

প্রকাশিত: ০৯:৪৭ এএম, ১৮ জুন ২০১৬

সিডনি যেন ফিরে আসলো মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে। শেন এবোটের মরনঘাতি এক বাউন্সারে মাথায় আঘাত পেয়ে মৃত্যুর কোলে ঢোলে পড়েছিলেন ফিলিপ হিউজেস। এবার মিরপুরে তাসকিনের করা বাউন্সারে আঘাত পেয়ে মাটিতে লুটিয়ে পড়লেন সোহরাওয়ার্দি শুভ।

ভিক্টোরিয়া-আবাহনীর গুরুত্বপূর্ণ ম্যাচে এ দুর্ভাগ্যজনক ঘটনাটি ঘটে। শুভর এই ঘটনায় ভীষণ মর্মাহত হয়েছেন তাকেই বাউন্সার ছোঁড়া বোলার তাসকিন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সকলের কাছে শুভর জন্য দোয়াও চেয়েছেন এই পেসার।

ফেসবুকে তার অফিশিয়াল পেজে তিনি লেখেন, ‘আবাহনী বনাম ভিক্টোরিয়া ম্যাচে তাসকিনের বাউন্সারে মাথায় আঘাত পেয়ে গুরুতর অসুস্থ সোহরাওয়ার্দী শুভ। হাসপাতালে নেয়া হয়েছে। সবাই দোয়া করবেন যাতে বড় কোন প্রবলেম না হয়।’
 
এর আগে ২১ রান নিয়ে ব্যাটিং করার সময় তাসকিনের একটি বাউন্সার নিচু হলেও বল সেই অনুপাতে না উঠলে সোজা ডান কানের পিছনের দিকে বিপজ্জনক জায়গায় লাগে। মাটিতে লুটিয়ে পড়েন শুভ। তবে তিনি জ্ঞান হারাননি। সঙ্গে সঙ্গেই মাঠ থেকে স্ট্রাচারে করে বাইরে আনা হয় তাকে। এরপর বিসিবির কর্মরত চিকিৎসকরা তাকে পরীক্ষা-নিরীক্ষার করেন। বিপদ কেটে গেছে বলে জানান বিসিবির চিকিৎসকরা।

সোহরাওয়ার্দি শুভর অসুস্থতা সম্পর্কে বিসিবি চিকিৎসক বলেন, ‘তার সিটি স্ক্যান করানো হয়েছে। এ মুহূর্তে সে বিপদের বাইরে। তবে জ্ঞান থাকলেও কথা বলায় তার সমস্যা হচ্ছে। স্ক্যান রিপোর্ট পেলে তার ইনজুরির সম্পূর্ণ তথ্য জানা যাবে।’

আরআর/এবিএস

আরও পড়ুন