ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

ফেডারেশন কাপে ম্যাচ সেরার পুরস্কার ‘ইস্ত্রি’!

প্রকাশিত: ১০:১৩ এএম, ১১ জুন ২০১৬

ওয়াল্টন ফেডারেশন কাপের উদ্বোধনী ম্যাচে মোহামেডানের বিপক্ষে মুখোমুখি দুর্বল রহমতগঞ্জ। মৌসুমের শুরুতে এটি হওয়ার কথা থাকলেও বছরের মাঝামাঝি সময়ে শুরু হল। কিন্তু ‘দুর্বলকে’ কেবল একটি শব্দ বানিয়ে মোহামেডানের সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াই করে বিদেশী স্ট্রাইকার সিও জিনেপিওনের জোড়া গোলে ২-২ গোলে ড্র করে রহমতগঞ্জ। অসাধারণ ম্যাচ খেলে জিনেপিওনের কপালে জুটে ‘ইস্ত্রি’!

ঠিক এমনই এক অভিনব পুরস্কার দেয়া হয় ফেডারেশন কাপের ম্যান অব দ্য ম্যাচকে। ফেডারেশন কাপের সঙ্গে ওয়াল্টনের চুক্তি হওয়ার সময় ওয়াল্টনের কর্মকর্তা বলেছিলেন, ভালো কিছুই দেয়া হবে ম্যাচের সেরা খেলোয়াড়কে। টুর্নামেন্টের সেরা খেলোয়াড়কে এলইডি টিভি দেয়ার ঘোষণা দিলেও ম্যাচ সেরার পুরস্কার হিসেবে দেয়া হল ইস্ত্রি।

ওয়াল্টনের এমন কর্মকাণ্ডে সমর্থকদের মনে দেখা দিয়েছে চাপা ক্ষোভ। কোটি কোটি টাকা স্পন্সর থেকে পেয়েও সামান্য ম্যান অব দ্য ম্যাচের পুরস্কার হিসেবে ইস্ত্রি দেয়াকে খেলোয়াড়ের অপমান হিসেবেই দেখছে ভক্তরা। অবশ্য এর আগেও ওয়াল্টন এমন ঘটনা ঘটিয়েছিল। ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগে ম্যান অব দ্য ম্যাচের পুরস্কার হিসেবে ইংলিশ ক্রিকেটার এবং বর্তমান সাসেক্স অধিনায়ককে ব্লেন্ডার মেশিন দিয়েছিল ওয়াল্টন।

আরআর/আরআইপি

আরও পড়ুন