ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

প্রকাশ হলো জাগো চ্যাম্পিয়নের তৃতীয় সংখ্যা

প্রকাশিত: ০২:৪৩ পিএম, ০৯ জুন ২০১৬

জাগো নিউজ২৪.কম তার পাঠকদের প্রতিনিয়তই চমৎকার সব নিউজ, ফিচার কিংবা্ অন্য কোন কিছু দিয়ে চমক দেখাতে চায়। এরই ধারাবাহিকতায় জাগো নিউজ আয়োজন করেছে সাপ্তাহিত স্পোর্টস ম্যাগাজিন জাগো চ্যাম্পিয়নের। প্রতি সপ্তাহেই দুর্দান্তসব আইটেম, ফিচার এবং পরিসংখ্যান নিয়ে প্রকাশ হচ্ছে জাগো নিউজের সাপ্তাহিক ই ম্যাগাজিন জাগো চ্যাম্পিয়ন।

প্রতি সপ্তাহের বৃহস্পতিবার প্রকাশিত হচ্ছে জাগো চ্যাম্পিয়ন। বরাবরের ন্যায় এবার প্রকাশ হলো তৃতীয় সংখ্যা। এই সংখ্যা প্রকাশের আগেই পৃথিবী ছেড়ে চলে গেছেন কিংবদন্তী বক্সার, দ্য গ্রেটেস্ট অ্যাথলেট অন দ্য আর্থ, মোহাম্মদ আলি ক্লে। বিশ্বখ্যাত এই ক্রীড়াবীদ, মহান মনীষার জীবনের ওপর সামান্য আলোকপাতের চেষ্টা করা হয়েছে এই সংখ্যায়। তাকে দিয়ে তৈরী করা হয়েছে কভার স্টোরি। ৮ পাতার ম্যাগাজিনের তিন-পাতা জুড়েই মোহাম্মদ আলি। এটাও তো খুব ক্ষুদ্র চেষ্টা। কারণ মোহাম্মদ আলিকে নিয়ে হাজার পৃষ্ঠা লিখলেও যে তার কর্মগুণ বর্ণনা করে শেষ করা যাবে না!

এবারের সংখ্যায় বিশেষ লেখা হিসেবে থাকছে বিসিবির সাম্প্রতিক দ্বি স্তর বিশিষ্ট যে নির্বাচক কমিটি গঠনের চেষ্টা করেছে সে সম্পর্কে বিশ্লেষণ। বিখ্যাত সাংবাদিক আরিফুর রহমান বাবু’র কলমে উঠে এসেছে বিসিবির এই পরিকল্পনার সমস্যা এবং সম্ভাবনার দিক। ফ্রেঞ্চ ওপেন জয়ী জকোভিচ এবং মুরুগুজা সম্পর্কে রইল স্পেশাল স্টোরি।

চলছে কোপার শতবর্ষ উৎসব। এই উৎসবের বর্ষপূর্তি নিয়ে শত বছর পেছনে নিয়ে গেছেন মেহেদী হাসান রোমেল। লিখেছেন এক কৃষ্ণ কিংবদন্তীর কথা। যার পায়ে প্রথম আবিষ্কার হয়েছিল ফুটবলের সৌন্দর্য, ড্রিবলিং। ইউরো শুরু হচ্ছে আগামীকাল। দলগুলোর শক্তির তুলনামূলক বিশ্লেষণ নিয়ে তৈরী হয়েছে ইউরোর সাতকাহন। রয়েছে ইউরোর ফিকশ্চার (পূর্ণাঙ্গ সময়সূচী)। নিয়তিম আয়োজন, সপ্তাহের তারকা, কুইজ তো রয়েছেই।

জাগো চ্যাম্পিয়নের চলতি সংখ্যা পড়তে ক্লিক করুন এখানে...

আইএইচএস/পিআর

আরও পড়ুন