ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

আবারো ইংল্যান্ডকে হারাতে চান মাশরাফি

প্রকাশিত: ০২:১৩ পিএম, ০১ জুন ২০১৬

রুবেলের বলে জেমস অ্যান্ডারসনের বোল্ড হওয়ার পরেই উল্লাসে মেতে উঠেছিল পুরো বাংলাদেশ। ইংল্যান্ডকে হারিয়েই সেবার প্রথমবারের মত ওয়ানডে বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে উঠেছিল মাশরাফির নেতৃত্বে বাংলাদেশ দল। আবারো সেই ইংল্যান্ডকে হারাতে যান বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি।

আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফিতে যোগ্যতা দিয়েই খেলার সুযোগ পেয়েছে বাংলাদেশ। ভারত, দক্ষিণ আফ্রিকা এবং পাকিস্তানের বিপক্ষে সিরিজ জয়ের সাফল্যস্বরূপ র্যাং কিংয়ে ৭ এ উঠেই চ্যাম্পিয়ন্স ট্রফিতে খেলার সুযোগ পায় মাশরাফিবাহিনী। আগামী বছরের জুন মাসে শুরু হওয়া টুর্নামেন্টের প্রথম ম্যাচেই ইংল্যান্ডের মুখোমুখি হবে বাংলাদেশ।

আইসিসিকে দেয়া সকল দেশের অধিনায়কের এক বার্তায় মাশরাফি বলেন, ‘আগামী বছরের আইসিসি ট্রফিতে আবারো ফিরতে পেরে আমি খুবই উচ্ছ্বসিত এবং প্রথম ম্যাচেই আমাদের লড়তে হবে স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে যাদেরকে আমরা অ্যাডিলেডে ওয়ানডে বিশ্বকাপে হারিয়ে কোয়ার্টার ফাইনালে উঠেছিলাম। শুধু সেই পারফর্ম্যান্স দেখলে চলবেনা, গত ১৮ মাস আমরা অসাধারণ ক্রিকেট খেলে আজ এই টুর্নামেন্টে জায়গা করে নিয়েছি কিন্তু সেই জয়টি অবশ্যই আমাদের আত্মবিশ্বাস জোগাবে যাতে করে আমরা জয় দিয়েই টুর্নামেন্ট শুরু করতে পারি।’

আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফিতে গ্রুপ ‘এ’ –তে বাংলাদেশের প্রতিপক্ষ স্বাগতিক ইংল্যান্ড, অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ড। ১৮ দিন ধরে ইংল্যান্ডে চলবে এই টুর্নামেন্ট।

আরআর/আরআইপি

আরও পড়ুন