ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

অস্ট্রেলিয়া টেস্ট দলে ফিরলেন হেনরিকস

প্রকাশিত: ০৬:৩১ এএম, ২৬ মে ২০১৬

শ্রীলংকার বিপক্ষে টেস্ট সিরিজকে সামনে রেখে ১৫ সদস্যের অস্ট্রেলিয়া দল ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। এ বছরের জুলাইতে তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলতে শ্রীলংকা পাড়ি জমাবে স্টিভেন স্মিথের দল। নতুন দলে তেমন কোন চমক না থাকলেও আইপিএলে ভালো খেলার প্রতিদান হিসেবে অসি দলে আবারো সুযোগ পেলেন ময়সেস হেনরিকস।

২০১৩ সালে ভারতের মাটিতে তিনটি টেস্ট খেলার পর টেস্ট দলে জায়গা পাননি হেনরিকস। কিন্তু সম্প্রতি ভারতের মাটিতে তার পারফর্মেন্স তাকে দলে নিতে বাধ্য করেছে। এ মাসের শুরুতে তাকে অস্ট্রেলিয়া ‘এ’ দলে নেয়া হয়। কিন্তু ‘এ’ দলের পরিবর্তে এবার সোজা জাতীয় দলেই সুযোগ পেলেন এই ক্রিকেটার।

বহুদিন পর অসি দলে ইনজুরি কাটিয়ে ফিরেছেন মিচেল স্টার্ক। তাছাড়া আইপিএল খেলতে গিয়ে ইনজুরিতে পড়লেও মিচেল মার্শ এবং শন মার্শ টেস্ট দলে জায়গা করে নিয়েছেন। কিন্তু ইনজুরির কারণে দলে জায়গা হয়নি জেমস প্যাটিনসনের। অ্যাডাম জাম্পাকে নিয়ে অনেক জল্পনা কল্পনা থাকলেও তাকে দলে রাখেনি অস্ট্রেলিয়া।

অস্ট্রেলিয়া ১৫ সদস্যের দলঃ
স্টিভেন স্মিথ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, জ্যাকসন বার্ড, জো বার্নস, ন্যাথান কুল্টার-নাইল, জশ হ্যাজেলউড, ময়সেস হেনরিকস, উসমান খাজা, ন্যাথান লায়ন, মিচেল মার্শ, শন মার্শ, পিটার নেভিল, স্টিভেন ও’কেফে, মিচেল স্টার্ক, অ্যাডাম ভোজেস

আরআর/এমআর/এবিএস

আরও পড়ুন