ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

এএফসি কাপে খেলবে না শেখ জামাল!

প্রকাশিত: ১২:২৪ পিএম, ২৫ মে ২০১৬

খেলোয়াড় সংকটে কয়েকদিন আগেই এবারের এএফসি কাপের কয়েকটি ম্যাচ খেলতে অস্বীকৃত জানিয়েছিল শেখ জামাল ধানমন্ডি ক্লাব। পরবর্তীতে দেশের সম্মান এবং জরিমানার  কথা চিন্তা করে এএফসি কাপের পরবর্তী ম্যাচগুলো খেলতে রাজি হয় মানিকের দল। টুর্নামেন্টে ৬ ম্যাচের মাত্র একটিতে জিতে টুর্নামেন্ট শেষ করেছে। বর্তমান পেশাদার লিগ হওয়ায় আগামী এএফসি কাপে খেলার সুযোগ পায় বাংলাদেশের দলটি কিন্তু সেই টুর্নামেন্টে খেলতে এখনো এন্ট্রি করেনি শেখ জামাল ধানমন্ডি ক্লাব।

৩০ এপ্রিল এবং ৬ মে দু দফা এন্ট্রির সময় শেষ হলেও শেখ জামাল এখনো এন্ট্রি করেনি। এ ব্যাপারে সাড়া দেয়নি বাফুফেও। তাই আগস্টেই হওয়া এএফসি কাপের পরবর্তী মৌসুমে শেখ জামালের খেলা নিয়ে দেখা দিয়েছে সংশয়।

টুর্নামেন্টের ড্র ১৭ জুন। বাফুফের চাওয়া এই টুর্নামেন্টে অন্তত একটি বাংলাদেশের দল দেশকে প্রতিনিধিত্ব করুক। সেক্ষেত্রে শেখ জামালের অনীহায় লিগ রানার্স আপ শেখ রাসেলের ভাগ্যের চাকা খুলে যেতে পারে। শেখ রাসেলকে এই টুর্নামেন্টে অংশ নেয়ার সুযোগ করে দিতে চায় বাফুফে কিন্তু রাসেল কর্মকর্তাদেরও গা ছাড়া মনোভাবে বিপাকেই পড়েছে বাফুফে। শেষ পর্যন্ত কে এএফসির এই টুর্নামেন্টে খেলে সেটি সময়ই বলে দিবে তবে কোন দল না খেললে সেটি বাংলাদেশের জন্য হবে লজ্জার।

আরআর/এমএস

আরও পড়ুন