ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

ফাইনালে মাঠে নামবেন রোনালদো

প্রকাশিত: ০৬:৩৭ এএম, ২৫ মে ২০১৬

১১তম বারের মতো চ্যাম্পিয়নস লিগ জেতার সুযোগ রিয়াল মাদ্রিদের সামনে। আর এ ম্যাচে থাকবেন না দলের সবচেয়ে বড় তারকা রোনালদো, তা কি করে হয়। অনুশীলনে সামান্য চোট পেলেও অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের ফাইনালে খেলা নিয়ে শঙ্কা নেই বলে রোনালদো নিজেই সমর্থকদের আশ্বস্ত করেছেন।

মঙ্গলবার দলের অনুশীলনে গোলরক্ষক কিকো কাসিয়ার সঙ্গে ধাক্কা খেয়ে চোট পান রোনালদো। পরে ফিজিও আর চিকিৎসক দলের সঙ্গে আলোচনা করে একটু আগেভাগেই অনুশীলন ছেড়ে চলে যান পর্তুগালের এই ফরোয়ার্ড।

পরে অবশ্য রোনালদো নিজেই জানান, প্রথমে হালকা ভয় ছিল, কিন্তু দুই দিনের মধ্যে ভালো হয়ে যাব আমি। ভালো লাগছে এবং নিশ্চিতভাবে শনিবার আমি মাঠে থাকব।

চ্যাম্পিয়নস লিগের চলতি মৌসুমে অসাধারণ ফর্মে আছেন রোনালদো। ১১ ম্যাচে ১৬ গোল করা এই ফরোয়ার্ড ২০১৩-১৪ মৌসুমে গড়া চ্যাম্পিয়ন্স লিগের এক আসরে সর্বোচ্চ গোলের (১৭) নিজের রেকর্ডটি ভাঙার অপেক্ষায় আছেন।

উল্লেখ্য, আগামী শনিবার এসি মিলানের মাঠ সান সিরোতে ইউরোপের সবচেয়ে মর্যাদাপূর্ণ এই প্রতিযোগিতার শিরোপা নির্ধারণী ম্যাচে মুখোমুখি হবে দুই নগরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ ও অ্যাটলেটিকো মাদ্রিদ।

এমআর/পিআর