ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

মুস্তাফিজকে গণসংবর্ধনার প্রস্তুতি সাতক্ষীরায়

প্রকাশিত: ০৬:১০ পিএম, ২৩ মে ২০১৬

ক্রিকেট বিস্ময়, কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান আইপিএল শেষে ঢাকা হয়ে ফিরবেন নিজের জেলা সাতক্ষীরায়। আগামী ২ জুন ঢাকায় ফিরবেন তিনি। বিমানবন্দরে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের পক্ষ থেকে তাকে লালগালিচা সংবর্ধনা দেয়া হবে। পরদিন ৩ জুন সাতক্ষীরা ফিরবেন মুস্তাফিজ। বেশ কিছুদিন সাতক্ষীরায় থাকবেন এই জাতীয় বীর।

খুব স্বল্প সময়েই ক্রিকেট দুনিয়ায় ঝড় তোলা মুস্তাফিজ সাতক্ষীরা ফিরবেন তাই আগে থেকেই চলছে গণসংবর্ধনার প্রস্তুতি। জেলার কলারোয়া ক্রিকেট একাডেমির পক্ষ থেকে কলারোয়া (জিকেএমকে পাইলট হাইস্কুল) ফুটবল মাঠে তাকে এ সংবর্ধনা দেয়া হবে। এ উপলক্ষে কলারোয়ায় একাডেমির কার্যালয়ে সোমবার এক প্রস্তুতিসভা অনুষ্ঠিত হয়েছে।


সভায় উপস্থিত ছিলেন মুস্তাফিজের ভাই মোকলেছুর রহমান পল্টু, কলারোয়া উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জাহিদুর রহমান খাঁন চেীধুরী, কলারোয়া ক্রিকেট একাডেমির পরিচালক নাজমুল হাসনাঈন মিলন, কাজীরহাট কলেজের সহকারী অধ্যাপক কেএম আনিছুর রহমান, প্রভাষক রফিকুল ইসলাম, কলারোয়া গার্লস পাইলট হাইস্কুলের প্রধান শিক্ষক বদরুজ্জামান বিপ্লব, মিয়া ফারুক হোসেন স্বপন, বিভাগীয় অনূর্ধ্ব-১৮ দলের ক্রিকেটার রিমু, জাহাঙ্গীর হোসেন প্রমুখ। সভা শেষে গণসংবর্ধনার মাঠটি ঘুরে দেখেন ও খেলা করেন মুস্তাফিজের ভাই পল্টু।

এ বিষয়ে কলারোয়া ক্রিকেট একাডেমির পরিচালক নাজমুল হাসনাঈন মিলন জাগো নিউজকে বলেন, একাডেমির পক্ষ থেকে আমরা গণসংবর্ধনা দেয়ার প্রস্তুতি নিয়েছি। মুস্তাফিজ সাতক্ষীরায় আসার পর তার অনুুমতি নিয়ে দিন-তারিখ ঠিক করবো। আনুসঙ্গিক প্রস্তুতিগুলো আমরা সম্পন্ন করে রাখছি। তবে ৩ জুন সাতক্ষীরা আসার পর ১০ জুনের মধ্যে যেকোন দিন আমরা এটি সম্পন্ন করবো।


মুস্তাফিজের ভাই মোকলেছুর রহমান পল্টু জাগো নিউজকে বলেন, গণসংবর্ধনার বিষয়টি এখনো চূড়ান্ত হয়নি। মুস্তাফিজ সাতক্ষীরায় আসার পর তার সঙ্গে কথা বলে চূড়ান্ত করা হবে।

কলারোয়া থানার এসআই পিন্টু লাল দাশ জাগো নিউজকে বলেন, মুস্তাফিজ শুধু সাতক্ষীরার নয়, আমাদের দেশের সম্পদ। তাকে রক্ষা করা আমাদের সকলের দায়িত্ব। তিনি আসলে আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পুলিশ তৎপর থাকবে। তাছাড়া আমি নিজেও মুস্তাফিজের ভক্ত।

আকরামুল ইসলাম/বিএ

আরও পড়ুন