ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

ফুটবল মাঠ থেকেই প্রচারণা শুরু তাবিথ আউয়ালের

বিশেষ সংবাদদাতা | প্রকাশিত: ০৬:১২ পিএম, ১৩ অক্টোবর ২০২৪

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাচনের দিন ঘনিয়ে আসছে। আগামী ২৬ অক্টোবর অনুষ্ঠিত হবে নির্বাচন। তফসিল ঘোষণার পর এরই মধ্যে প্রচারণাও শুরু করেছেন প্রার্থীরা।

আসন্ন নির্বাচনে সভাপতি পদের মনোনয়ন কিনেছেন তাবিথ আউয়াল। এরই মধ্যে প্রচারণাও শুরু করলেন সাবেক এই ফুটবলার।

আজ রোববার ছিল তাবিথ আউয়ালের প্রচারণার প্রথম দিন। নিজে যেহেতু ফুটবলার ছিলেন, তাই আবেগের জায়গা সেই ফুটবল থেকেই শুরু করলেন প্রচারণা।

প্রচারণার প্রথম দিনে রাজধানী বাড্ডার বেরাইদে ফর্টিস ফুটবল ক্লাবের মাঠে ফুটবল খেলার আয়োজন করেন তাবিথ আউয়াল। বিকেলে সেখানে সাবেক ছেলে ও মেয়ে ফুটবলারদের নিয়ে প্রীতি ম্যাচের আয়োজন করা হয়। সেখানে সংক্ষিপ্ত বক্তৃতায় ফুটবলারদের পাশে থাকা ও দেশের ফুটবলকে উন্নতির কথা ব্যক্ত করেন তাবিথ আউয়াল।

ফুটবল মাঠ থেকেই প্রচারণা শুরু তাবিথ আউয়ালের

লাল ও সবুজ দলে বিভক্ত করে ম্যাচ খেলা হয়। তাবিথ আউয়াল নিজেও খেলেন। তিনি খেলেছেন লাল দলের জার্সি গায়ে। মেয়েদেরও দুটি করে ম্যাচ হয় ।

ফর্টিসের মাঠে ছেলে ও মেয়ে মিলিয়ে প্রায় ১০০ ফুটবলার উপস্থিত ছিলেন। তাদের বেশির ভাগই ৮০-র দশকের ফুটবলার। কয়েকজন রয়েছেন ৯০-র দশকের।

এবারের নির্বাচনে সভাপতি পদের মনোনয়ন তুলেছেন মোট ৪ জন। তারা হলেন- এ এফ এম মিজানুর রহমান চৌধুরী, তাবিথ আউয়াল, শাহাদাত হোসেন ও আবদুল্লাহ আল ফুয়াদ রেদওয়ান।

আরআই/এমএইচ/এএসএম