ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

বাফুফে নির্বাচন

প্রস্তাবক-সমর্থক খুঁজছেন সভাপতি পদে মনোনয়নপত্র তোলা মিজানুর

বিশেষ সংবাদদাতা | প্রকাশিত: ০৭:৪৮ পিএম, ১০ অক্টোবর ২০২৪

বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) নির্বাচনের মনোনয়নপত্র বিতরণের দ্বিতীয় দিনের চমক এ এফ এম মিজানুর রহমান চৌধুরী। দিনাজপুরের ৬৮ বছর বয়সী এই মিজানুর রহমানের হঠাৎ করে বাফুফে নির্বাচনে সভাপতি পদের মনোনয়নপত্র তোলার পর থেকেই ফুটবল অঙ্গনে শুরু হয়েছে নতুন আলোচনা। অনেকেই জানতে চাচ্ছেন মিজানুর রহমানের পরিচয়, ফুটবলের সঙ্গেই তার ঘনিষ্ঠতা কীভাবে।

বৃহস্পতিবার সন্ধ্যায় দিনাজপুর থেকে ফোনে মিজানুর রহমান জাগো নিউজকে বলেন, ‘আমি দীর্ঘদিন ধরে ফুটবলের সঙ্গে আছি। আমি কোচিং করিয়েছি। এক সময় আমি একাধিক ক্লাবও চালিয়েছি। এখন দেশের ফুটবলে কাজ করতে চাই। সে জন্যই বাফুফে সভাপতি পদে নির্বাচনের জন্য মনোনয়নপত্র তুলেছি।’

বাফুফে নির্বাচনের সভাপতি মনোয়নপত্রের মূল্য এক লাখ টাকা। তিনি অবশ্য বাফুফে নির্বাচনের কাউন্সিলর নন। অবশ্য বাফুফে নির্বাচনে প্রার্থী হতে কাউন্সিলর হওয়া বাধ্যতামূলক নয়। তবে কোনো প্রার্থীর প্রস্তাবক ও সমর্থককে অবশ্যই কাউন্সিলর হতে হবে। তাই এখন প্রস্তাবক ও সমর্থকদের জন্য তাকে কাউন্সিলর খুঁজতে হচ্ছে।

‘শনিবার আমি ঢাকায় আসবো। তারপর দেখবো প্রস্তাবক ও সমর্থকের জন্য কাকে পাওয়া যায়। আপনার কোনো পরিচিত কাউন্সিলর থাকলে বলবেন। আশা করি পেয়ে যাবো, সমস্যা হবে না’- বলছিলেন মিজানুর রহমান।

মনোনয়নপত্র তোলার পর তো সবাই আপনার সম্পর্কে জানতে চান। আপনি নিশ্চয়ই বুঝতে পারছেন। জাগো নিউজের এমন কথার জবাবে মিজানুর রহমান বলেন, ‘হ্যা ভাই। আমি তো একটু ঘুমাতেও পারিনি বিকেলের পর থেকে। একটু পর পর মোবাইলে টিং টিং। সবাই সাংবাদিক। আমি প্রেসারের ওষুধ খেয়েছিলাম। ঘুমাতে চেয়েছিলাম পারিনি।’

এক সময় দিনাজপুর জেলার হয়ে আন্তঃজেলা ফুটবল খেলেছেন বলেও জানিয়েছেন বাফুফে সভাপতি পদের জন্য মনোনয়নপত্র তোলা তৃণমূলের এই কোচ।

আরআই/এমএইচ/জেআইএম