ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

ফোন চুরির দায়ে ম্যানসিটি তারকা গ্রেফতার

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৫:১৪ পিএম, ০২ অক্টোবর ২০২৪

মোবাইল ফোন চুরির দায়ে গ্রেফতার হয়েছেন ম্যানচেস্টার সিটির ফুটবলার ম্যাথিউজ নুনেস। পর্তুগালের এই মিডফিল্ডারকে স্পেনের রাজধানী মাদ্রিদ থেকে গ্রেফতার করা হয়। মাদ্রিদের একটি নৈশক্লাবের বাথরুম থেকে ৫৮ বছর বয়সী এক ব্যক্তির মোবাইল ফোন অনুমতি ছাড়া নিয়ে গেছেন বলে অভিযোগ উঠেছে নুনেসের বিরুদ্ধে। এমন খবর প্রকাশ করেছে স্পেনের জাতীয় দৈনিক এল মুন্ডো।

এল মুন্ডোর প্রতিবেদন অনুসারে, গেল ৮ সেপ্টেম্বর নুনেসকে গ্রেফতার করে স্প্যানিশ পুলিশ। এ সময় তার সঙ্গে সেই মোবাইল ফোনটি পাওয়া যায়। পরে তাকে মাদ্রিদের একটি কারাগারে নিয়ে যায় পুলিশ। কিছু সময় কারাগারে থাকার পর তাকে জামিন দেয় আদালত।

নুনেস জানান, অভিযোগ দায়ের করা ব্যক্তি অনুমতি ছাড়াই তার (নুনেস) ছবি তোলার চেষ্টা করেছিল। যে কারণে ওই ব্যক্তির কাছ থেকে জোর করে ফোন কেড়ে নেন নুনেস।

পরে লোকটি তাৎক্ষণিকভাবে পুলিশকে ব্যাপারটি অবহিত করেন। সেই অভিযোগের প্রেক্ষিতেই ম্যানসিটি তারকার দখলে থাকা ফোনটি উদ্ধার করে পুলিশ।

একদল প্রত্যক্ষদর্শী দাবি করেছে, অভিযোগ দায়ের করা ব্যক্তি তার হাতে থাকা মোবাইল ফোন দিয়ে নুনেসকে স্পর্শ করেছিল। এতে প্রচণ্ড রাগান্বিত হন নুনেস। পর্তুগিজ তারকা মনে করেছিলেন, ওই ব্যক্তি ফোনে তার ছবি ধারণ করেছেন।

প্রতিবেদনে বলা হয়েছে, এ ঘটনায় বিচারের মুখোমুখি হতে হবে নুনেসকে। তবে ম্যানসিটিতে খেলতে কোনো ধরনের বাধার সম্মুখীন হবেন না ২৫ বছর বয়সী পর্তুগিজ তারকা।

সূত্র : গোলডটকম

এমএইচ/জেআইএম