ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

শ্বাসরুদ্ধকর ম্যাচে ড্র ম্যানসিটি-আর্সেনালের

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০১:২০ এএম, ২৩ সেপ্টেম্বর ২০২৪

ম্যাচটা নিশ্চিত জিতে যাচ্ছিলো আর্সেনাল। নির্ধারিত ৯০ মিনিটের পর ইনজুরি টাইম দেওয়া হয় ৭ মিনিট। সেই ৭ মিনিটও শেষ প্রায়। ১০ জনের দল নিয়ে সিটিজেনদের মুহুর্মুহু আক্রমণ ঠেকিয়ে দিচ্ছিলো আর্সেনাল।

কিন্তু শেষ কয়েক সেকেন্ডও যে চমক দেখা যায়, তার প্রমাণ দিলো ম্যানচেস্টার সিটি। ইনজুরি সময় শেষ হওয়ার কয়েক সেকেন্ড বাকি সম্ভবত। এমন সময়ই কর্নার কিক পায় ম্যানসিটি। সেখান থেকে ভেসে আসা বল জটলার মধ্যে পেয়ে আলতো পায়ে গানারদের জালে বল জড়িয়ে দিলেন জন স্টোন।

শেষ মুহূর্তের ওই উত্তেজনাই শুধু ম্যাচজুড়ে ছিল না। ইত্তিহাদ স্টেডিয়ামে ইংলিশ প্রিমিয়ার লিগে সময়ের সেরা দুই ক্লাবের লড়াই শেষ পর্যন্ত শেষ হলো ২-২ গোলের সমতায়।

ইত্তিহাদ স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকে আধিপত্য ছিল আর্সেনালের। তবে ম্যাচের ৯ম মিনিটে দুর্দান্ত এক গোল করে ম্যানসিটিকে এগিয়ে দেন আরলিং হালান্ড। এরপর ২২তম মিনিটে প্রথম গোল রিকার্ডো ক্যালাফিওরি। প্রথমার্ধ্বেই আরও এক গোল করে আর্সেনাল। এবার এগানারদের হয়ে গোল করেন গ্যাব্রিয়েল মাগালাস।

২-১ গোলে পিছিয়ে থেকে এবং লাল কার্ডের কারণে ১০ জনের দল পরিণত হওয়ার কারণে আর্সেনাল পুরোপুরি ডিফেন্সিভ হয়ে যায়। বেশি ডিফেন্সিভ হওয়ায় শেষ মুহূর্তে গোল হজম করে বসে গানাররা। এই ড্রয়ে ৫ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে শীর্ষে ম্যানসিটি। ১১ পয়েন্ট নিয়ে আর্সেনাল রয়েঠে চতুর্থ স্থানে।

আইএইচএস/কেএসআর