ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

২৩ বছর বয়সী প্রেমিকা মিরান্দাকে বিয়ে করলেন ১৮ বছরের এনদ্রিক

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৩:৫৬ পিএম, ১৭ সেপ্টেম্বর ২০২৪

বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন ব্রাজিলিয়ান তরুণ ফুটবলার এনদ্রিক। এক বছর প্রেম করার পর ২৩ বছর বয়সী গাব্রিয়েলি মিরান্দাকে করেছেন ১৮ বছর বয়সী এই তারকা। বিয়ের সুসংবাদটি নিজের ইনস্টাগ্রামে এক পোস্টের মাধ্যমে জানিয়েছেন ব্রাজিলিয়ান মডেল মিরান্দা।

মিরান্দা ইনস্টাগ্রামে লেখেন, ‘ম্যাথু ১৯: ৬- তাই তারা এখন আর দুই নেই, এক। সুতরাং ঈশ্বর যাদের এক করেছেন, কেউ তাদের আলাদা করতে পারবে না।’

এনদ্রিক-মিরান্দার প্রেমের বিষয়টি সবার নজরে আসে গেল বছরের নভেম্বরে। যদিও তার আগেই দুইজনের দেখা হয়েছিল। এরপর তাদের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক গড়ে ওঠে। সেই সম্পর্ক প্রণয়ে রূপ নিতেও বেশি সময় লাগেনি।

এনদ্রিকের সঙ্গে সম্পর্ক শুরু হয়েছিল বাজি ধরার মাধ্যেমে- এমনটিই জানিয়েছিলেন ব্রাজিলিয়ান মডেল মিরান্দা।

মিরান্দার সঙ্গে রিয়াল মাদ্রিদের ব্রাজিলিয়ান তারকা এনদ্রিকের সঙ্গে মিরান্দা। ছবি: সংগৃহীত।

এক সাক্ষাত্কারে মিরান্দা বলেছিলেন, ‘আমি যখন এনদ্রিককে প্রথম দেখেছিলাম, তখন আমি জানতাম না যে সে একজন ফুটবলার। সে (এনদ্রিক) একটি শপিং মলে একা বসে ছিলো। আমি তার দিকে তাকিয়ে ভাবলাম, 'কি আশ্চর্যজনক মানুষ।' তার তীব্র এবং আত্মবিশ্বাসী চেহারা দেখে আমি শুধু বুঝেছি, সে আমার জীবন এবং ভবিষ্যতের মানুষ। পরে আমি জানতে পারি, সে (এনদ্রিক) পালমেইরাসের (ব্রাজিলিয়ান ক্লাব) হয়ে খেলেছে।’

প্রেমের সম্পর্কে জড়ানোর এক বছরের মধ্যে বিয়েও সেরে নিলেন এনদ্রিক ও মিরান্দা। তবে এই যুগলের সম্পর্ক অন্য স্বাভাবিক সম্পর্কের মতো নয়। বেশ কিছু শর্তে সই করিয়েই এনদ্রিককে বিয়ে করেছেন মিরান্দা।

শর্তের তালিকায় প্রথমে লেখা হয়েছে, ‘স্বেচ্ছায় আবেগের বশে সম্পর্কে জড়িয়েছেন।’

এরপর লেখা আছে, ‘যেকোনো ধরনের নেশাজাতীয় গ্রহণ এবং হঠাৎ আচার-ব্যবহারে পরিবর্তন আনা নিষিদ্ধ।’

এছাড়া ‘যেকোনো পরিস্থিতিতে আই লাভ ইউ (আমি তোমাকে ভালোবাসি) বলা বাধ্যতামূলক’ বলে আরেকটি শর্ত দেওয়া আছে।

২০২২ সালের ডিসেম্বরে ব্রাজিলের ক্লাব পালমেইরেস থেকে এনদ্রিককে কিনে নেয় রিয়াল মাদ্রিদ। চলতি মৌসুমের শুরু থেকেই স্প্যানিশ ক্লাবটির হয়ে খেলছেন ১৮ বছর বয়সী এই তারকা।

রিয়ালে এখন পর্যন্ত ৪ ম্যাচে এনদ্রিকের গোল ৩টি। এছাড়া ব্রাজিলের জার্সিতে ৭ ম্যাচ খেলেও ৩ গোল পেয়েছেন উদীয়মান তারকা।

এমএইচ/এমএস